সড়ক দুর্ঘটনায় ইবি শিক্ষার্থীর অকাল মৃত্যু


Published: 2017-04-08 11:20:03 BdST, Updated: 2020-02-17 01:03:21 BdST



ইবি লাইভ: সড়ক দুর্ঘটনায় ইসলামী বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের মাস্টার্সের ছাত্র ইলিয়াস কাঞ্চনের (২৬) অকাল মৃত্যু হয়েছে (ইন্নাল্লিাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। বৃহস্পতিবার রাত ৮টায় ঢাকা মেডিকেল কলেজে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

ক্যাম্পাস ও কাঞ্চনের পরিবার সূত্রে জানা যায়, বুধবার বিকালে ইলিয়াস কাঞ্চন বাজার করার জন্য বাইসাইকেল চালিয়ে শৈলকূপার ভাটই বাজারের কাছাকাছি পৌছলে একটি ইজিবাইক তাকে ধাক্কা দেয়। এতে সে সাইকেল থেকে পড়ে গিয়ে মাথায় মারাত্মোকভাবে আঘাতপ্রাপ্ত হন। তাৎক্ষণিকভাবে তাকে ঝিনাইদহ সদর হাসপাতালে প্রেরণ করা হয়। অবস্থার অবনতি হওয়ায় তাকে ফরিদপুর মেডিকেল কলেজে শিফট করা হয়। সেখানেও অবস্থার অবনতি লক্ষ্য করে কর্তব্যরত চিকিৎসক বৃহস্পতিবার তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। ওইদিন রাত ৮টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় কাঞ্চন ইন্তেকাল করেন।

এদিকে তার অকাল মৃত্যুতে বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের শিক্ষক-শিক্ষার্থীদের মাঝে এবং ঝিনাইদহ জেলার শৈলকূপা উপজেলার দুধসর গ্রামে শোকের ছায়া নেমে এসেছে। শুক্রবার ভোরে কাঞ্চনের মরাদেহ তার গ্রামের বাড়িতে পৌছালে কান্নায় ভেঙে পড়েন তার বাবা-মা, স্ত্রী-সন্তান।

অনেক স্বপ্ন আর পরিবারের পাশে দাড়ানোর প্রত্যয় নিয়ে ইসলামী বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগে ভর্তি হয়েছিল ঝিনাইদহ জেলার শৈলকূপা উপজেলার দুধসর গ্রামের নওশের আলীর বড় ছেলে ইলিয়াস কাঞ্চন। ২০০৯-১০ শিক্ষাবর্ষে ভর্তি হয়ে মাস্টার্সের ফলাফলের অপেক্ষায় ছিল সে। কিন্তু, সড়ক দুর্ঘটনা তার সবকিছু কেড়ে নিয়ে তার ছোট্ট ছেলেকে এতিম করে দিয়েছে। মৃত্যুকালে সে তার বাবা-মা, স্ত্রী-একমাত্র সন্তানসহ অসংখ্য শুভাকাক্সিক্ষ রেগে গেছেন।

গত শুক্রবার জুমার নামাজের পর তার নামাজে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।

 

ঢাকা, ০৮ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।