আশিক-মাহীর নেতৃত্বে ইবি ক্যারিয়ার ক্লাব


Published: 2021-07-28 15:21:39 BdST, Updated: 2021-09-25 12:43:01 BdST

ইবি লাইভ: ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) ক্যারিয়ার ক্লাবের ২০২১-২২ বর্ষের কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে। এতে ব্যবস্থাপনা বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের আশিকুর রহমানকে সভাপতি এবং ট্যুরিজম এন্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের ফারজানা ইসলাম মাহীকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

আগামী ৩০ জুলাই তারা দায়িত্ব গ্রহণ করবেন। বুধবার (২৮ জুলাই) সংগঠনটির আহ্বায়ক হুমায়ুন কবীর জীবন ও যুগ্ম আহ্বায়ক আশিকুর রহমান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য জানানো হয়।

২২ সদস্য বিশিষ্ট কমিটির অন্যরা হলেন, সহ-সভাপতি হুমায়ুন কবীর জীবন, যুগ্ম সম্পাদক রেদওয়ানুল ইসলাম ইমরান, সাংগঠনিক সম্পাদক রাসেল মুরাদ, সহকারী সাংগঠনিক সম্পাদক সুমাইয়া তাবাচ্ছুম অমি।

ট্রেজারার মুতাছিম বিল্লাহ রিয়াদ ও সহকারী ট্রেজারার আঁখি আলমগীর, অফিস সম্পাদক তৌহিদ আহমেদ আসিফ, সহকারী অফিস সম্পাদক সাইফুল্লাহ মেহেদী, মিডিয়া এন্ড প্রেস সম্পাদক আজাহারুল ইসলাম, সহকারী মিডিয়া এন্ড প্রেস সম্পাদক পল্লব আহমেদ সিয়াম।

এছাড়াও আইটি এন্ড ডিজাইন সম্পাদক আব্দুল্লাহ আল নোমান, সহ আইটি এন্ড ডিজাইন সম্পাদক ফাহিম মোসাদ্দেক, ইন্ট্রপ্রেনারশিপ সম্পাদক আঁখি খানম, লিটারেচার সম্পাদক আবু তালহা আকাশ, হাইয়ার স্টাডি সম্পাদক মোজাম্মেল হোসেন রুম্মান, সহকারী হাইয়ার স্টাডি সম্পাফক তাহমিদ হাসান শোভন, বিসিএস সম্পাদক আব্দুল করিম, পাবলিক রিলেশন সম্পাদক আবু জাহিদ রাইহান, সহকারী পাবলিক রিলেশন সম্পাদক রিয়াজ হাসান রবিন ও কমিউনিকেশন লিড শিহাব উদ্দীন।

নবনির্বাচিত সভাপতি আশিকুর রহমান বলেন, ‘ইসলামী বিশ্ববিদ্যালয়ের প্রতিটি সচেতন শিক্ষার্থীর স্বপ্ন ছিলো ক্যারিয়ার ক্লাব। দেরিতে হলেও ইবিতে ক্যারিয়ার ক্লাবের যাত্রা শুরু হয়েছে। শিক্ষার্থীদের মাঝে ক্যারিয়ার নিয়ে যেন হতাশা কাজ না করে, তার লক্ষ্যেই আমাদের পথচলা।’

উল্লেখ্য, ‘ফার্স্ট ডিজার্ভ দেন ডিজায়্যার’ স্লোগানে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের দক্ষ মানবসম্পদে পরিণত করার লক্ষ্যে ক্লাবটি যাত্রা শুরু করে ইবি ক্যারিয়ার ক্লাব। ২০২০ সালের ১৭ অক্টোবরে যাত্রা শুরু করে ইতোমধ্যে দেশ-বিদেশের বিভিন্ন ইভেন্টে ক্লাবটি বিশ্ববিদ্যালয়কে রিপ্রেজেন্ট করছে। ক্লাবটি আত্ম উন্নয়নমূলক বিভিন্ন প্রোগ্রাম ও ক্যারিয়ার সহায়ক পরামর্শ প্রদান করছে।

ঢাকা, ২৮ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।