খুলনায় এসএসসি পরীক্ষার্থী সাব্বির নিখোঁজ যে ভাবে


Published: 2020-08-08 18:21:09 BdST, Updated: 2020-09-20 17:45:32 BdST

খুলনা লাইভ: শহীদ তিতুমীর স্কুলের এসএসসি পরীক্ষার্থী শাহ্ আমানত সাবির (১৫) নিখোঁজ হয়েছে। এ ঘটনায় ডুুমুরিয়া থানায় একটি সাধারণ ডায়রী করা হয়েছে। খুলনা মহানগরীর মুজগুন্নি এলাকা থেকে সে নিখোঁজ হয়।

সাব্বিরের পিতা যুগ্মী পাশা দাখিল মাদরাসার সুপার জি এম ইউনুস আলী। তার বড় ভাই মহানগর ছাত্রলীগের উপ তথ্য ও গবেষণা সম্পাদক আরাফাত রাহীব।

ঈদের ছুটিতে ৩ আগষ্ট সে ফুফুর বাড়িতে বেড়াতে যায়। ৫ আগষ্ট সাবির ডুমুরিয়ার শাহপুরে তার ছোট ফুফু’র বাসা থেকে খুলনায় আসার উদ্দেশ্যে বের হয়। এর পর থেকে তার ব্যবহৃত সেল ফোন নাম্বারটি বন্ধ পাওয়া যাচ্ছে ও তাকে খুঁজে পাওয়া যাচ্ছে না।

সম্ভাব্য আত্মীয়-স্বজন ও তার বন্ধু-বান্ধবীদের বাসায়ও খোঁজ নিয়ে তার কোন খোঁজ পাওয়া যায় নি। সাবিরের পিতা জি এম ইউনুস আলী জানান, নগরীর মুজগুন্নি এলাকার শহীদ তিতুমীর স্কুলের দশম শ্রেণীর ছাত্র।

এ বছর সে এসএসসি পরীক্ষা দিবে। বড় ভাই শাহ আরাফাত রাহীব জানান, তারা নগরীর পুরোনা দড়গা রোড গল্লামারী এলাকার বাসিন্দা। তাদের গ্রামের বাড়ি ডুমুরিয়ার চেঁচুড়ি গ্রামে। সাব্বির ঈদের ছুটিতে ফুফু বাড়ি যায়। সেখান থেকে খুলনায় ফেরার পর থেকে নিখোঁজ হয়।

সে যখন বাসা থেকে বের হয় তখন তার পরনে একটি কালো প্যান্ট ও এ্যাশ কালারের শার্ট ছিল। তার উচ্চতা ৫ ফুট ৫ ইঞ্জি। মুখমন্ডল গোলাকার, গায়ের রং ফর্সা এবং গঠন হালকা-পাতলা। এ ব্যাপারে সংশ্লিস্ট থানায় সাধারণ ডায়েরী করা হয়েছে। পুলিশ এ ব্যাপারে তথ্য তালাশ করছে বলে জানাগেছে।

ঢাকা, ০৮ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এআইটি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।