প্রধানমন্ত্রীর তহবিলে ইবির ১৫ লক্ষ টাকা প্রদান


Published: 2020-05-10 16:59:03 BdST, Updated: 2020-09-19 08:28:33 BdST

ইবি লাইভঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রান ও কল্যান তহবিলে ১৫ লক্ষ টাকার চেক হস্তান্তর করেছে ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) কর্তৃপক্ষ। প্রধানমন্ত্রীর তেজগাঁও কার্যালয় ও গণভবনের মধ্যে চেক গ্রহন করেন প্রধানমন্ত্রীর মুখ্য সচীব ড. আহমদ কায়কাউস।

রোববার সকাল ১১টায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ এ চেক হস্তান্তর করেন।

চেক হস্তান্তর অনুষ্ঠানে সংক্ষিপ্ত বক্তব্য প্রদানকালে ভিসি প্রফেসর ড. হারুন-উর-রশিদ আসকারী শুরুতেই উপস্থিত প্রো-ভিসি প্রফেসর ড. শাহীনুর রহমান ও কোষাধ্যক্ষ প্রফেসর ড. সেলিম তোহাকে পরিচয় করিয়ে দিয়ে ইসলামী বিশ্ববিদ্যালয়ে ৫৩৭ কোটি টাকার মেগা প্রকল্প অনুমোদনের জন্য ইবি পরিবারের পক্ষ হতে প্রধানমন্ত্রীকে গভীর কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান।

এছাড়া করোনা সংকটকালীন বিশ্ববিদ্যালয় শিক্ষক, কর্মকর্তা, কর্মচারীগন তাদের বেতন হতে তহবিল গঠন করে দুঃস্থ অসহায়দের পাশে দাঁড়ানো, কুষ্টিয়ায় পিসিআর ল্যাবে করোনা টেস্টে বায়োটেকনোলজি ও জেনেটিক ইঞ্জিনিয়ারিং বিভাগের কারিগরী সহায়তা প্রদানসহ করোনা মোকাবেলায় গৃহীত বিভিন্ন কর্মকান্ডের কথা প্রধানমন্ত্রীকে অবহিত করেন। প্রধানমন্ত্রী ধৈয্যসহকারে বক্তব্য শুনে গৃহীত সকল কর্মকান্ডে সন্তোষ প্রকাশ করেন।

প্রসঙ্গত, গত ২২ এপ্রিল বিশ্ববিদ্যালয়ের ১৯৫তম ফাইন্যান্স কমিটির এক জরুরী সভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রান ও কল্যান তহবিলে ১৫ লক্ষ টাকা প্রদানের সিদ্ধান্ত গৃহীত হয়।

ঢাকা, ১০ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এআই//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।