অধ্যাপক নাজমুল করিমের মৃত্যুতে যবিপ্রবি ভিসির শোক


Published: 2020-05-07 23:40:32 BdST, Updated: 2020-05-31 08:35:17 BdST

যবিপ্রবি লাইভ : ফারইস্ট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির (এফআইইউ) ভিসি অধ্যাপক ড. মো. নাজমুল করিম চৌধুরীর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন করেছেন যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) ভিসি অধ্যাপক ড. মোঃ আনোয়ার হোসেন।

আজ বৃহস্পতিবার অধ্যাপক ড. মো. নাজমুল করিম চৌধুরী ইন্তেকাল করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না লিল্লাহি রাজিউন। কোভিড-১৯ ভাইরাসে আক্রান্ত হয়ে তিনি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন ছিলেন বলে বিভিন্ন গণমাধ্যমে খবর প্রকাশিত হয়েছে।

শোক বাণীতে অধ্যাপক ড. মোঃ আনোয়ার হোসেন বলেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ট্যুরিজম অ্যান্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের সাবেক শিক্ষক অধ্যাপক ড. মো. নাজমুল করিম চৌধুরী ছিলেন এদেশের একজন স্বনামধন্য শিক্ষাবিদ, লেখক ও গবেষক ছিলেন।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক থাকার সময় তাঁর সাথে আমার অত্যন্ত নিবিড় সম্পর্ক ছিল। তিনি আমাকে অত্যন্ত স্নেহ করতেন। কাঁধে কাঁধ মিলিয়ে আমরা অনেক সমস্যা একসাথে মোকাবিলা করেছি। এই সজ্জন ব্যক্তির মৃত্যুতে দেশ ও জাতির যে ক্ষতি হলো তা পূরণ হওয়ার নয়।

অধ্যাপক ড. মোঃ আনোয়ার হোসেন মরহুমের রূহের মাগফিরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবার-পরিজন, দীর্ঘদিনের সহকর্মীদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

ঢাকা, ০৭ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এআইটি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।