মধ্যরাতে বাড়ি বাড়ি ত্রান নিয়ে হাজির ইবি ছাত্রলীগ সভাপতি


Published: 2020-04-09 11:21:40 BdST, Updated: 2020-05-28 23:30:00 BdST

ইবি লাইভঃ বিশ্ব মহামারী করোনা ভাইরাস দাপিয়ে বেড়াচ্ছে বিশ্বের সর্বত্র। পুরো বিশ্ব যেন করোনার ছোবলে থমকে দাঁড়িয়েছে। বাংলাদেশে ইতোমধ্যে করোনার প্রকোপ তীব্র আকার ধারণ করেছে। করোনাকালীন সময়ে সবথেকে কষ্টে দিনাতিপাত করছেন দেশের খেটে-খাওয়া দিনমজুর, অসহায় ও দুঃস্থরা। বিশেষ করে উত্তরাঞ্চলের মানুষের জীবনযাত্রা দিনদিন দূর্বিষহ হয়ে উঠছে।

দুঃস্থ- অসহায়দের মুখের দিকে তাকিয়ে তাই মধ্যরাতে বাড়ি বাড়ি গিয়ে ত্রান সহায়তা পৌছিয়ে দিলেন ইসলামী বিশ্ববিদ্যালয়, (ইবি) শাখা ছাত্রলীগের সভাপতি রবিউল ইসলাম পলাশ।

বুধবার রাত ৮ টা থেকে মধ্যরাত পর্যন্ত তার নিজ জেলা কুড়িগ্রাম সদরের ভোগডাঙ্গা ইউনিয়ন জুড়ে ত্রান সামগ্রি বিতরণ করেন তিনি। এসময় শতাধিক পরিবারের মাঝে প্রায় তিনদিনের চাল, ডাল, তেল, সাবান, সবজি ও ওষুধ সামগ্রি বিতরন করা হয়। বিতরণকালে ভোগডাঙ্গা ইউনিয়ন ছাত্রলীগের কর্মীরা তাকে সহায়তা করেন।

এর আগে সভাপতি পলাশ "ধূসর পান্ডুলিপি" নামক সমবায় সমিতি সহ বিভিন্ন সংগঠনের উদ্দ্যেগে তার এলাকায় হ্যান্ড স্যানিটাইজার বিতরণ এবং বাড়িতে বাড়িতে, মার্কেট ও মসজিদে জীবানুনাশক স্প্রে প্রয়োগ করেন তিনি।

এ বিষয়ে ছাত্রলীগ সভাপতি রবিউল ইসলাম পলাশ বলেন, সমাজের বিত্তবানরা নিজ নিজ জায়গা থেকে অপেক্ষাকৃত অস্বচ্ছলদের দিকে হাত বাড়ালে কেউ না খেয়ে মরবে না। আমি আমার সাধ্য অনুযায়ী যতটুকু পেরেছি খাদ্য সহায়তার চেষ্টা চালিয়েছি।"

ঢাকা, ০৯ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এআই//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।