ইবি'র ‘অদম্য ৩১; ব্যতিক্রমী সব আয়োজনে ব্যাচ ডে (ভিডিও)


Published: 2020-01-27 21:56:42 BdST, Updated: 2020-03-29 18:43:13 BdST

ইবি লাইভঃ শপথ বাক্য পাঠ করে পরিচ্ছন্নতা অভিযান, কেক কেটে সমাজের পিছিয়ে পড়া মানুষের মাঝে বিতরণ সহ বিভিন্ন অনুষ্ঠানের মধ্যদিয়ে ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) ২০১৬-১৭ শিক্ষাবর্ষের সকল বিভাগের শিক্ষার্থীদের সংগঠন ‘‘অদম্য-৩১'র ব্যাচ ডে উদযাপিত হয়েছে।

সোমবার দিনব্যাপী এসব অনুষ্ঠান পালন করে ‘অদম্য-৩১'র সদস্যরা।

‘‘অদম্য-৩১'র ব্যানারে সম্মিলিত আনন্দ র‌্যালি বের করে সকল বিভাগের শিক্ষার্থীরা। র‌্যালিটি ক্যাম্পাসের মৃত্যুঞ্জয়ী ম্যুজিব ম্যুরালের সামনে থেকে শুরু হয়ে ক্যাম্পাসের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে এসে মিলিত হয়। সেখানে সম্মিলিত ভাবে পরিচ্ছন্নতা অভিযানের শপথ গ্রহণ করে তারা।

বিডি ক্লিন, কুষ্টিয়া শাখা ও সংগঠনটির যৌথ আয়োজনে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন স্থানে পরিচ্ছন্নতা অভিযান শেষে বিশ্ববিদ্যালয়ের বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান মিলনায়তনে ২০১৬-১৭ শিক্ষাবর্ষের ৩য় বর্ষপূর্তি উপলক্ষে কেক কাটে ‘অদম্য-৩১’র সদস্যরা। কেক সংগঠনের সদস্যরা না খেয়ে বিশ্ববিদ্যালয়ের অভ্যন্তরে পিছিয়ে পড়া বিভিন্ন শ্রেণীপেশার মানুষ, দিনমজুর, ভিক্ষুক ও স্কুল শিক্ষার্থীদের মাঝে বিতরণ করা হয়। পরে কেন্দ্রীয় মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

ভিডিও দেখতে লিঙ্কটিতে ক্লিক করুন: https://www.facebook.com/pg/Campuslive24/videos/?ref=page_internal

অনুষ্ঠানে ছাত্র উপদেষ্টা প্রফেসর ড. সাইদুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রক্টর প্রফেসর ড. পরেশ চন্দ্র বর্ম্মন। এছাড়াও সেখানে প্রফেসর ড. আতিকুর রহমান, প্রফেসর ড. রবিউল ইসলাম উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটির সঞ্চালনায় ছিলেন অদম্য ৩১ 'র সদস্য সাদিকুর রহমান এবং প্রিয়াঙ্কা কুন্ডু। পরে বিকালে ব্যাচের শিক্ষার্থীদের অংশগ্রহনে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

এবিষয়ে ব্যাচটির শিক্ষার্থীরা জানান, ''অদম্য-৩১'' এটা একটা আবেগের নাম। ইবি ক্যাম্পাসে নতুনত্ব দেওয়ার জন্য এবং ২০১৬-১৭ শিক্ষাবর্ষের সবার মধ্যে সুসম্পর্ক বজায় রাখতে আমাদের আজকের এই সম্মিলিত আয়োজন। আমরা চাই আমাদের এই বন্ধন অটুট থাকুক এবং একে অপরের সাহায্যের হাত বাড়িয়ে দেয়।

ঢাকা, ২৭ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।