ইবিতে ছাত্রলীগের দু'গ্রুপে সংঘর্ষ, আহত ২০


Published: 2020-01-21 15:43:40 BdST, Updated: 2020-02-22 04:12:34 BdST

ইবি লাইভ: ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শাখা ছাত্রলীগের দু'গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষের ঘটনায় ইবি শাখা ছাত্রলীগের সভাপতি রবিউল ইসলাম পলাশ এবং সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম রাকিবসহ ২০ জন আহত হয়েছেন। মঙ্গলবার দুপুর দেড়টায় বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকে দু'গ্রুপের সংঘর্ষের ঘটনা ঘটে।

জানা গেছে, ছাত্রলীগের সভাপতি-সম্পাদক ক্যাম্পাসে প্রবেশের সংবাদে সকাল থেকেই দলীয় ট্রেন্ডে অবস্থান নেয় বিদ্রোহী গ্রুপের কর্মীরা। পরে বেলা ১১টায় সভাপতি-সম্পাদক গ্রুপের কর্মীরা প্রধান ফটকে জড়ো হলে তাদের ওপর হামলা চালায় বিদ্রোহী গ্রুপের কর্মীরা। এ ঘটনায় তিনজন আহত হন।

পরে দুপুর দেড়টার দিকে সভাপতি-সম্পাদকের নেতৃত্বে ক্যাম্পাসের থানা গেট থেকে একটি মিছিল নিয়ে প্রধান ফটকের দিকে গেলে দ্বিতীয় দফায় হামলা চালায় বিদ্রোহী গ্রুপের কর্মীরা। এ সময় উভয় গ্রুপ সংঘর্ষে জড়িয় পড়ে। এতে সভাপতি এবং সাধারণ সম্পাদকসহ অন্তত ২০ জন আহত হন। এতে সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম রাকিবের মাথা ফেটে গুরুতর আহত হন বলে জানা গেছে। তাকে কুষ্টিয়া সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এবিষয়ে জানতে চাইলে ছাত্রলীগের সভাপতি রবিউল ইসলাম পলাশ বলেন, বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীর কর্মসূচি ঘোষণার জন্য ক্যাম্পােসে যাই। কিন্তু আমার ক্যাম্পাসে পৌঁছানের আগেই আমাদের কর্মীদের ওপর হামলা করা হয়। এর প্রতিবাদে মিছিল বের করলে আমার ওপরও হামলা করা হয়।


ঢাকা, ২১ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।