বঙ্গবন্ধুর মাজারে যবিপ্রবির নতুন শিক্ষক সমিতির পুস্পস্তবক


Published: 2020-01-19 21:57:14 BdST, Updated: 2020-04-01 04:27:03 BdST

যবিপ্রবি লাইভঃ যবিপ্রবির নব-নির্বাচিত শিক্ষক সমিতির সকল সদস্য গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় অবস্থিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মাজারে পুস্পস্তবক অর্পণ করেন।

এসময়ে উপস্থিত ছিলেন যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) শিক্ষক সমিতির সভাপতি অণুজীববিজ্ঞান বিভাগের চেয়ারম্যান প্রফেসর ড. মোঃ ইকবাল কবীর জাহিদ, সাধারণ সম্পাদক ইলেক্ট্রিক্যাল অ্যান্ড ইলেক্ট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের চেয়ারম্যান ড. মোঃ আমজাদ হোসেন, সহ-সভাপতি পরিবেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিভাগের চেয়ারম্যান প্রফেসর ড. সাইবুর রহমান মোল্যা।

সহ-সাধারণ সম্পাদক ফার্মেসী বিভাগের অ্যাসোসিয়েট প্রফেসর ড. মোঃ ওবায়েদ রায়হান, কোষাধ্যক্ষ ফাইন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগের চেয়ারম্যান ড. মোহাম্মদ জাহাঙ্গীর আলম, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক গণিত বিভাগের প্রভাষক দীপা রায়, কার্যনির্বাহী কমিটির সদস্য রসায়ন বিভাগের অ্যাসিস্ট্যান্ট প্রফেসর ড. মোঃ আজিজুর রহমান খান, ফিশারিজ অ্যান্ড মেরীন বায়োসায়েন্স বিভাগের অ্যাসিস্ট্যান্ট প্রফেসর মোঃ হাবিবুর রহমান, ইন্ডাস্ট্রিয়াল প্রডাকশন ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রভাষক আবীদ হোসেন খান।

কেমিকৌশল বিভাগের অ্যাসিস্ট্যান্ট প্রফেসর ড. সুজন চৌধুরী এবং পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের অ্যাসিস্ট্যান্ট প্রফেসর ফাতেমা-তুজ-জোহরা। এছাড়াও বঙ্গবন্ধু মাজারে পুস্পস্তবক অর্পণ শেষে সমিতির সকল সদস্যরা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের সকল সদস্যের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া করেন।

ঢাকা, ১৯ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।