ইবিতে ছাত্র ইউনিয়নের বিভাগীয় কর্মশালা


Published: 2020-01-14 19:00:50 BdST, Updated: 2020-01-22 05:17:42 BdST

ইবি লাইভঃ বাংলাদেশ ছাত্র ইউনিয়নের ২ দিনব্যাপি খুলনা বিভাগীয় সাংগঠনিক কর্মশালা শেষ হয়েছে ইসলামী বিশ্বিবিদ্যালয়ে (ইবি)। ছাত্র ইউনিয়ন ইবি সংসদের উদ্যোগে সোমবার বিশ্ববিদ্যালয়ের টিএসসিসি’র ১১৬ নম্বর কক্ষে কর্মশালাটির উদ্বোধন করেন কেন্দ্রীয় সাধারণ সম্পাদক অনিক রায়। মঙ্গলবার আনুষ্ঠানিকভাবে শেষ হলো এ প্রশিক্ষণ কর্মশালা।

কর্মশালার প্রথম দিনে বাংলাদেশের ইতিহাস ও ছাত্র আন্দোলনের উপর বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের প্রফেসর আব্দুল মুঈদ ও পরিসংখ্যান বিভাগের অ্যাসোসিয়েট প্রফেসর আলতাফ হোসেন রাসেল বক্তব্য রাখেন। শিক্ষা আন্দোলন ও সমাজ পরিবর্তনের আন্দোলনের উপর সাবেক কেন্দ্রীয় সভাপতি এস এম শুভ আলোচনা করেন।

কর্মশালার দ্বিতীয় দিনে বর্তমান আর্থ-সামাজিক ও রাজনৈতিক অবস্থা নিয়ে আলোচনা করেন সাবেক কেন্দ্রীয় সভাপতি এস এম শুভ। এসময় ছাত্র ইউনিয়ন ইবি সংসদের সভাপতি নুরুন্নবী ইসলাম সবুজ, সাধারণ সম্পাদক জি কে সাদিকসহ খুলনা জোনের ঝিনাইদহ, রাজবাড়ী, ফরিদপুর ও গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (বশেমুরবিপ্রবি) সংসদের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

এছাড়া কর্মশালার উদ্বোধনী দিনে টেন্টে জাতীয় পতাকা উত্তোলন ও ক্যাম্পাসে এক বর্ণাঢ্য র‌্যালি বের হয়।

ঢাকা, ১৪ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।