ইবিতে সিওয়াইবি’র সভাপতি মোস্তাফিজ, সম্পাদক শাহেদ


Published: 2019-12-13 22:15:38 BdST, Updated: 2020-01-26 21:23:04 BdST

ইবি লাইভ: কনজুমার ইয়ুথ বাংলাদেশ (সিওয়াইবি) ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শাখার ২০২০-২১ অর্থবছরের নতুন কমিটি গঠিত হয়েছে। এতে ফোকলোর স্টাডিজ বিভাগের মোস্তাফিজুর রহমান মোস্তাফিজকে সভাপতি ও আইন বিভাগের শাহেদুল ইসলাম শাহেদকে সাধারণ সম্পাদক করা হয়েছে। শুক্রবার বিশ্ববিদ্যালয়ের টিএসসিসি’র ১১৬ নম্বর কক্ষে অনুষ্ঠিত ট্রেনিং প্রোগ্রামে সংগঠনটির কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সোহরাওয়ার্দী শুভ এই কমিটি ঘোষনা করেন।

সিওয়াইবি ইবি শাখার সভাপতি শামিমুল ইসলাম সুমনের সভাপতিত্বে এসময় প্রধান অতিথি হিসেবে সিওয়াইবি ইবি শাখার উপদেষ্টা প্রফেসর ড. মেহের আলী উপস্থিত ছিলেন। এছাড়াও উপদেষ্টা প্রফেসর ড. রশিদুজ্জামান, ফলিত পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের অধ্যাপক ড. হাফিজুর রহমান, আইন বিভাগের অ্যাসিস্ট্যান্ট প্রফেসর ড. আনিচুর রহমান, ট্যুরিজম এন্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের লেকচারার শরিফুল ইসলাম জুয়েল, সিওয়াইবি’র কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সোহরাওয়ার্দী শুভ, বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাবের সভাপতি ফেরদাউসুর রহমান সোহাগ ও সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক হুমায়ুন কবির জীবন উপস্থিত ছিলেন।

৫১ সদস্য বিশিষ্ট নতুন কমিটির অন্যরা হলেন, সহ-সভাপতি আবু ইউসুফ, নাজমুল হাসান ও আরমান হোসাইন, সহকারী সাধারণ সম্পাদক সাজেদা আক্তার জলি, সাংগঠনিক সম্পাদক আশরাফুল ইসলাম, সহ-সাংগঠনিক সম্পাদক আদিল সরকার, অর্থ সম্পাদক আল আমিন হোসেন, দপ্তর সম্পাদক সাদ্দাম হোসেন জনি, সাহিত্য সম্পাদক আশিকুর রহমান, ভোক্তা অধিকার সম্পাদক মোস্তা হাবিবুল্লাহ, পরিকল্পনা সম্পাদক নজরুল ইসলাম, তথ্য ও প্রযুক্তি সম্পাদক নাহারুল ইসলাম, আন্তর্জাতিক সম্পাদক আহমেদ আলী, প্রচার সম্পাদক আশিকুর রহমান, মিডিয়া সম্পাদক বিপ্লব খন্দকার, সাংস্কৃতিক সম্পাদক তামিম আদনান, নিরাপদ খাদ্য সম্পাদক আজম নুর, গবেষণা সম্পাদক হায়াতে জান্নাত, আইন সম্পাদক মীর শুভ, নারী বিষয়ক সস্পাদক আফিয়া তানজুম, সমাজ কল্যাণ সম্পাদক আতিকুর রহমান ও প্রশিক্ষণ সম্পাদক শাহরিয়ার আলম।

উল্লেখ্য, সিওয়াইবি বাংলাদেশ সরকার কর্তৃক নিবন্ধিত ভোক্তা অধিকার সংস্থা ‘কনসাস কনজুমার্স সোসাইটি’ (সিসিএস) এর যুব শাখা। সংগঠনটি ঢাবি, জাবি, জবি, চবি, ইবি, খুবি, গণ বিশ্ববিদ্যালয়সহ বিভিন্ন স্থানে খাদ্যে ভেজাল প্রতিরোধ ও ভোক্তা অধিকার বাস্তবায়নে শিক্ষার্থীদের নিয়ে সচেতনতা সৃষ্টি ও প্রশিক্ষণম‚লক কার্যক্রম চালিয়ে যাচ্ছে।


ঢাকা, ১৩ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।