ইবি অ্যালামনাই অ্যাসোসিয়েশনের নতুন নেতৃত্বে সাজু-শাহ মনজুরুল


Published: 2019-12-01 23:05:15 BdST, Updated: 2019-12-06 14:02:30 BdST

ইবি লাইভঃ ইসলামিক ইউনিভার্সিটি অ্যালামনাই অ্যাসোসিয়েশনের (আইইউএএ) নতুন সভাপতি নির্বাচিত হয়েছেন বিশ্ববিদ্যালয়ের হিসাববিজ্ঞান বিভাগের সাবেক ছাত্র অধ্যক্ষ মোঃ শাহজাহান আলম সাজু। নতুন সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন আইন বিভাগের সাবেক ছাত্র ও সুপ্রিম কোর্টের সিনিয়র আইনজীবী শাহ মনজুরুল হক (মঞ্জু)।

গতকাল শনিবার সন্ধ্যায় ঢাকার ধানমন্ডিতে অনুষ্ঠিত বিশ্ববিদ্যালয় এ্যালামনাই এ্যাসোসিয়েশনের কার্যকরী কমিটির প্রথম সভায় ৬৫ সদস্য বিশিষ্ট নতুন কমিটি ঘোষণা করা হয়।

নতুন সভাপতি শাহজাহান আলম সাজু বিশ্ববিদ্যালয়ের হিসাববিজ্ঞান বিভাগের প্রথম ব্যাচের ছাত্র। তিনি শিক্ষা মন্ত্রণালয়ের বেসরকারি শিক্ষক-কর্মচারী কল্যাণ ট্রাস্টের সচিব হিসেবে দায়িত্ব পালন করছেন। এছাড়া তিনি ইবি ছাত্রলীগ ও ইবি প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ছিলেন।

সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শাহ মনজুরুল হক বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের সম্মেলন প্রস্তুতি কমিটির কেন্দ্রীয় সদস্য ও বেক্সিমকো ফার্মাসিউটিক্যালস লিমিটেডের আইন উপদেষ্টা হিসেবে দায়িত্ব পালন করছেন।

অ্যালামনাই অ্যাসোসিয়েশনের অন্যান্য সদস্যরা হলেন- সিনিয়র সহ-সভাপতি মো. কামাল উদ্দিন, যিনি বাংলাদেশ মাদরাসা শিক্ষা বোর্ডের পরীক্ষা নিয়ন্ত্রক হিসেবে দায়িত্ব পালন করছেন। কোষাধ্যক্ষ বিশিষ্ট শিল্পপতি মো. জালাল উদ্দিন তুহিন।

এছাড়া ৬৫ সদস্যের অন্যরা হলেন স্থানীয় সরকার মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব এমদাদ উল্লাহ মিঞা, প্রধানমন্ত্রীর কার্যালয়ের মহাপরিচালক আজিজুর রহমান, মাহবুবুর রহমান (অতিরিক্ত সচিব), সানোয়ার জাহান ভূইয়া (যুগ্ম-সচিব) ও মো. মহিউদ্দিন আহমেদসহ (যুগ্ম-সচিব)।

ঢাকা, ০১ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।