ইবিতে আইসিএসডিএপি’র সপ্তম দ্বিবার্ষিক সম্মেলন ১৪ ও ১৫ সেপ্টেম্বর


Published: 2019-09-12 18:25:20 BdST, Updated: 2019-12-05 23:15:59 BdST

ইবি লাইভ: ইন্টারন্যাশনাল কনসোর্টিয়াম ফর সোশ্যাল ডেভেলপমেন্ট এশিয়া-প্যাসিফিক (আইসিএসডিএপি) এর সপ্তম দ্বিবার্ষিক আন্তর্জাতিক সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে আগামী ১৪ ও ১৫ সেপ্টেম্বর ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি)। আইসিএসডিএপি শাখা এবং ইবির সমাজকল্যান বিভাগ যৌথভাবে এই সম্মেলনের আয়োজন করছে।

আইসিএসডিএপি'র আয়োজনে এ যৌথ সম্মেলন প্রথমবারের মতো বাংলাদেশে আয়োজন করা হলো। দুই দিনব্যাপী সম্মেলনে এশিয়া, ইউরোপ ও অস্ট্রেলিয়ার আটটি দেশ থেকে শতাধিক সামাজিক উন্নয়ন বিশেষজ্ঞ, পণ্ডিত এবং গবেষক অংশ নেবেন। বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ সম্মেলনটি সার্থক করে তুলতে ব্যাপক প্রস্তুতি গ্রহণ করেছেন।

ইবি উপাচার্য অধ্যাপক ড. হারুন উর রশিদ আসকারী সম্মেলনের প্রধান পৃষ্ঠপোষক। অপর দুই পৃষ্ঠপোষক হলেন উপ-উপাচার্য ও সমাজকল্যাণ বিভাগের সভাপতি অধ্যাপক ড. শাহিনুর রহমান, এবং অস্ট্রেলিয়ার চার্ল স্টুয়ার্ট বিশ্ববিদ্যালয়ের সমাজকল্যাণ বিভাগের অধ্যাপক ও আইসিএসডিপির প্রেসিডেন্ট ডঃ মানোহর পাওয়ার।

 

ঢাকা, ১২ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।