ইবিতে তৃতীয়বারের মতো প্রক্টর হলেন ড. মাহবুবর রহমান


Published: 2019-09-09 13:44:32 BdST, Updated: 2019-10-16 13:49:36 BdST

ইবি লাইভ: ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) তৃতীয়বারের মতো প্রক্টর হলেন প্রফেসর ড. মাহবুবর রহমান। বিশ্ববিদ্যালয়ে এক জরুরি সভায় প্রফেসর ড. মাহবুবর রহমানকে এ দায়িত্ব দেয়া হয়েছে।

ভিসি প্রফেসর ড. হারুন উর রশিদ আসকারী বলেন, ভারপ্রাপ্ত প্রক্টর প্রফেসর ড. আনিছুর রহমান ১৫ দিন আগে পদত্যাগপত্র জমা দিলেও এতদিন তা গ্রহণ করা হয়নি। তাই পরিস্থিতি বিবেচনায় এক জরুরি সভায় সাবেক প্রক্টরকে দায়িত্ব দেয়া হয়েছে। তিনি পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত দায়িত্ব পালন করবেন।

জানা গেছে, প্রফেসর মাহবুবর রহমান এর আগেও দুই দফায় ৩ বছর ৯ মাস প্রক্টর হিসেবে দায়িত্ব পালন করেছেন। তিনি এর আগে প্রথম দফায় ২০১৪ সালের ১০ এপ্রিল থেকে ৯ সেপ্টেম্বর পর্যন্ত দায়িত্ব পালন করেন। দ্বিতীয় দফায় ২০১৫ সালের ১৭ অক্টোবর থেকে ২০১৮ সালের ১৮ ডিসেম্বর পর্যন্ত দায়িত্ব পালন করেন।

সভায় উপস্থিত ছিলেন প্রো-ভিসি প্রফেসর ড. মো. শাহিনুর রহমান, ট্রেজারার প্রফেসর ড. মো. সেলিম তোহা, ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এস এম আব্দুল লতিফ, ছাত্র উপদেষ্টা প্রফেসর ড. পরেশ চন্দ্র বর্ম্মণ, সদ্য সাবেক ভারপ্রাপ্ত প্রক্টর অ্যাসোসিয়েট প্রফেসর ড. আনিছুর রহমান।

এবিষয়ে প্রফেসর ড. মাহবুবর রহমান বলেন, আমি শারীরিকভাবে খুবই অসুস্থ। আবারও প্রক্টরের দায়িত্ব দেয়া বলে হয়েছে শুনেছি। কিন্তু আমি যোগদান করব কি-না এখনি বলতে পারছি না।

ঢাকা, ০৯ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।