বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রের গুলিবিদ্ধ লাশ উদ্ধার, আসামি ৭


Published: 2019-09-03 18:28:08 BdST, Updated: 2019-09-18 05:28:37 BdST

চুয়াডাঙ্গা লাইভ: এবার বেসরকারি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রকে গুলি করে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। তার নাম রোকন আলী। তিনি আইনের ছাত্র ছিলেন। এঘটনায় ওই ছাত্রের বাবা আবু বকর সিদ্দিক সোমবার আদালতে মামলা করেছেন।

চুয়াডাঙ্গা আমলি আদালতে তিনি মামলাটি দায়ের করেন। এ মামলায় নিজ গ্রামের ৭ জনকে আসামি করা হয়েছে। অভিযুক্তরা তার ছেলে রোকন আলীকে হত্যা করে ফেলে রেখে যায় বলে মামলায় উলে­খ করা হয়েছে।

আসামিরা হলেন, দক্ষিণচাঁদপুর গ্রামের হুজুর আলীর ছেলে মাসুম, আইজেল হক মল্লিকের ছেলে আলিহিম, নজরুল ইসলাম জোয়ার্দ্দারের ছেলে লিমন, আবদুর রাজ্জাকের ছেলে রাজিব, আপু জোয়ার্দ্দারের ছেলে রফিকুল ইসলাম, আলী মিয়ার ছেলে সুমন ও আব্বাস আলীর ছেলে সজল।

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার দক্ষিণচাঁদপুর গ্রামের আবু বকর সিদ্দিক জানান, বৃহস্পতিবার আমার ছেলে মাঠে ছিল। তাকে হত্যার পর জয়রামপুর কাঁঠালতলা নামক স্থানে ফেলে রাখা হয়। পূর্ব শত্রুতার জের ধরেই হত্যা করা হয়েছে রোকনকে। তবে অভিযুক্তরা বলেছে, রোকন হত্যার বিষয়ে আমরা কিছু জানি না।

পুলিশের পক্ষ থেকে বলা হয়েছে ছিনতাই-ডাকাতি, অপহরণ, চাঁদাবাজি ও মাদকের প্রায় এক ডজন মামলা রয়েছে রোকনের বিরুদ্ধে। রোকন আলী চুয়াডাঙ্গার ক্যাপিটাল ইউনিভার্সিটি অব বাংলাদেশের আইন বিভাগে অনার্সে অধ্যয়নরত ছিলেন।


ঢাকা, ০৩ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।