ঈদের ছুটিতে খুলনা বিশ্ববিদ্যালয় ছাত্রীর অকাল মৃত্যু!


Published: 2019-08-16 00:42:42 BdST, Updated: 2019-09-20 18:35:10 BdST

খুবি লাইভ : বিশ্ববিদ্যালয়ে ঈদের ছুটি চলাকালে না ফেরার দেশে চলে গেছেন ফাতেহা নূর লিমা। খুলনা বিশ্ববিদ্যালয়ের ওই ছাত্রী ঈদের আগের দিন চিরবিদায় নিয়েছেন দুনিয়া থেকে। খুবির রসায়ন ডিসিপ্লিনের দ্বিতীয় বর্ষের ছাত্রী ছিলেন তিনি। গত ১১ আগস্ট বিকেলে তিনি মারা গেছেন। লিমার অকাল মৃত্যুতে তার পরিবারে নেমে এসেছে শোকের ছায়া। এবারের ঈদের আনন্দটাই মাটি হয়ে গেছে তাদের পরিবারে।

জানা গেছে, পরিপাকতন্ত্রে জটিলতার কারণে লিমাকে রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই চিকিৎসাধীন মৃত্যুবরণ করেন লিমা। ঈদুল আযহার নামাজের পর তার নামাজে জানাযা অনুষ্ঠিত হয়। বরিশালের সুবিদ খালি গ্রামে পারিবারিক কবরস্থানে দাফন করা হয় খুবির ওই মেধাবী ছাত্রীকে।

এঘটনায় খুলনা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোহাম্মদ ফায়েক উজ্জামান গভীর শোক প্রকাশ করেছেন। এক শোকবার্তায় তিনি তাদের রুহের মাগফেরাত কামনা করেছেন।

ক্যাম্পাসলাইভ পরিবারের পক্ষ থেকে লিমা ও তার পরিবারের সদস্যদের প্রতি রইলো গভীর শোক ও সমবেদনা। আমরা মেধাবীদের এমন অকাল মৃত্যু কামনা করি না।

ঢাকা, ১৬ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।