প্রেমের ফাঁদে পা দিয়ে বিষপান করে স্কুলছাত্রীর মৃত্যু


Published: 2019-08-06 20:05:15 BdST, Updated: 2019-12-16 02:55:23 BdST

বাগেরহাট লাইভ: পিতার অপমানে সহ্য করতে না পেরে বিষ পান করা সেই স্কুলছাত্রীকে আর বাঁচানো যায়নি। বাগেরহাটের মোরেলগঞ্জে পিতার অপমান সইতে না পেরে বিষ পান করে স্কুলছাত্রী খুশি আক্তার (১১)। তিন দিন ধরে চিকিৎসাধীন থাকা অবস্থায় মঙ্গলবার ১১টায় খুলনা ২৫০ শয্যা হাসপাতালে খুশির মৃত্যু হয়।

জানা গেছে, মোরেলগঞ্জ বিবি আফছার আলী মাধ্যমিক বিদ্যালয়ে গত শনিবার বেলা ১০টায় ষষ্ঠ শ্রেণির ছাত্রী খুশি আক্তার ও নবম শ্রেণির ছাত্র রিয়াজ এর সঙ্গে প্রেম ঘটিত বিষয় নিয়ে শালিশ হয়। অফিস কক্ষে অভিভাবকদের উপস্থিতিতে শালিশ বৈঠক করেন শিক্ষকরা তার পিতা ইলিয়াস খলিফাকে লাঞ্ছিত করার অভিযোগে বেলা ১১টায় বাড়িতে গিয়ে বিষ পান করে খুশি।

পরে গুরুতর আহত অবস্থায় খুলনা ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে টানা তিন দিন চিকিৎসাধীন থাকা অবস্থায় মৃত্যুবরণ করে খুশি।

পিতা ইলিয়াস খলিফার অভিযোগ, বিদ্যালয়ের অফিস কক্ষে মেয়ের সামনে তাকে মারধর করার দৃশ্য সরাসরি দেখার কারণে বাড়িতে গিয়ে বিষ পান করে খুশি আক্তার। তিন দিন চিকিৎসাধীন থাকা অবস্থায় মঙ্গলবার মারা যায় খুশি।


ঢাকা, ০৬ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।