গণিত বিভাগে ইনডোর গেমস ও সাংস্কৃতিক অনুষ্ঠান


Published: 2019-08-03 21:37:01 BdST, Updated: 2019-08-18 15:52:14 BdST

যবিপ্রবি লাইভঃ যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) গণিত ক্লাবের আয়োজনে গণিত বিভাগে অনুষ্ঠিত হলো অন্তঃবিভাগীয় ইনডোর গেমস, গণিত কুইজ এবং গণিত বিভাগের শিক্ষার্থীদের অংশগ্রহণে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

আজ ৩রা আগষ্ট, ২০১৯ রোজ শনিবার সকাল সাড়ে ৯টায় গণিত কুইজের মাধ্যমে দিনটি উদযাপনের শুরু।এর পর একে একে অনুষ্ঠিত হয় কেরাম,লুডু,তাস,দাবা,বালিশ পাসিং,ঝুড়িতে বল ফেলা এবং শেষ হয় স্ট্যাম্পে বল লাগানোর মাধ্যমে।

এ বিভাগের প্রথম বর্ষ থেকে শেষ বর্ষের প্রায় সকল শিক্ষার্থীই অংশ নেয় এ দিনটিতে। দিনটিকে আনন্দময় করার জন্য বিশেষ কিছু খেলায় অংশগ্রহণ ছিলো সম্মানিত শিক্ষকদেরও।

ইনডোর গেমস এর দৃশ্য

 

সবশেষে সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে দিনটির শেষ হয়। দিনটির ব্যাপারে জানতে চাইলে গণিত বিভাগের চেয়ারম্যান সহকারী অধ্যাপক মোঃসাইফুল ইসলাম বলেন, শিক্ষার্থীরা আমরা এই সময়টা খুবই এনজয় করছি। শিক্ষার্থীরা এনজয় করলেই আমরা খুশি।

বক্তৃতায় গণিত বিভাগের প্রভাষক, গণিত ক্লাবের ট্রেজারার মোঃনয়ন ঢালি বলেন,"তোমাদের এই যে প্রতিভা একে নির্দিষ্ট একটা গন্ডির মধ্যে সীমাবদ্ধ রাখলে হবে না, একে বিস্তৃত করতে হবে।

সেই বিস্তৃতির লক্ষ্য নিয়েই আজকের গণিত ক্লাবের এই আয়োজন। পুরো দিনটিতে উপস্থিত ছিলেন গণিত সহকারী অধ্যাপক মোঃহারুন অর রশীদ, মোঃআকরাম হোসেন, সমীরণ মন্ডল, প্রভাষক দীপা রয়,মোছাঃশারমিন বানু।

ঢাকা, ০৩ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।