ইবির আল-ফিকহ্ বিভাগের নতুন সভাপতি অ্যাসোসিয়েট প্রফেসর শাহীন


Published: 2019-07-31 21:58:35 BdST, Updated: 2019-08-25 20:18:58 BdST

ইবি প্রতিনিধি: ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) আইন ও শরীয়াহ অনুষদভূক্ত আল-ফিক্হ অ্যান্ড লিগ্যাল স্টাডিজ বিভাগের নতুন সভাপতি হিসেবে নিয়োগ পেয়েছেন বিভাগের অ্যাসোসিয়েট প্রফেসর আনোয়ারুল ওহাব শাহিন। বুধবার বিভাগের সভাপতির কক্ষে তিনি আনুষ্ঠানিকভাবে দায়িত্বগ্রহন করেন। এর মধ্যদিয়ে তিনি বিভাগের সদ্য বিদায়ী সভাপতি প্রফেসর ড. এ কে এম নুরুল ইসলামের স্থলাভিষিক্ত হলেন।

বিভাগীয় সূত্রে জানা যায়, সদ্য বিদায়ী সভাপতি প্রফেসর ড. এ কে এম নুরুল ইসলামের দায়িত্বের মেয়াদ শেষ হওয়া বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. হারুন উর রশিদ আসকারী অ্যাসোসিয়েট প্রফেসর আনোয়ারুল ওহাব শাহিনকে আগামী তিন বছরের জন্য সভাপতি হিসেবে নিয়োগ দেন।

বুধবার সকাল ১১টায় বিভাগের সদ্য বিদায়ী সভাপতি প্রফেসর ড. একেএম নুরুল ইসলামের সভাপতিত্বে দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে নতুন সভাপতিকে ফুল দিয়ে বরণ করে নেওয়া হয় এবং বিদায়ী সভাপতিকে ক্রেস্ট প্রদান করা হয়।

এসময় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর ড. সেলিম তোহা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আইন অনুষদের ডিন প্রফেসর ড. রেবা মন্ডল, আল-ফিকহ অ্যান্ড লিগ্যাল স্টাডিজ বিভাগের প্রফেসর ড. মু. নাজিমুদ্দিন, অ্যাসোসিয়েট প্রফেসর ড. হামিদা খাতুন প্রমুখ।

এ বিষয়ে বিভাগের নতুন সভাপতি অ্যাসোসিয়েট প্রফেসর আনোয়ারুল ওহাব শাহিন বলেন, ‘আমার উপর অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালনের চেষ্টা করব। বিভাগের শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারী সকলের সহযোগীতা নিয়েই বিভাগের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে চাই।’


ঢাকা, ৩১ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

 

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।