ইবিতে বহিরাগতদের প্রবেশ নিষিদ্ধ চায় শিক্ষার্থীরা


Published: 2019-07-20 20:25:45 BdST, Updated: 2019-08-26 00:42:27 BdST

ইবি লাইভঃ ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ক্যাম্পাসে আবাসিক শিক্ষার্থীদের নিরাপত্তা নিশ্চিতকরণ, বহিরাগতদের প্রবেশ নিষিদ্ধ করা সহ পাঁচ দফা দাবি জানিয়ে ইসলামী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগকে স্মারকলিপি প্রদান করেছে শিক্ষার্থীরা।

শনিবার বেলা ১টার দিকে শাখা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক বরাবর এই স্মারকলিপি প্রদান করে তারা।

শিক্ষার্থীদের অন্যান্য দাবিগুলো হলো,শিক্ষার্থীদের পরিবহন ভোগান্তি দূরীকরণে ‘শাটল ট্রেন’ চালুকরণ, প্রতিটি হলে বঙ্গবন্ধু কর্ণার প্রতিষ্ঠার পাশাপাশি রিডিং রুমের মান উন্নয়ন করা, ক্যাম্পাসে মাদক সরবরাহ বন্ধ নিশ্চিকরণসহ মাদকমুক্ত ক্যাম্পাস প্রতিষ্ঠা করা, হলের খাবারের মান উন্নয়ন এবং রান্নার স্বাস্থ্যকর পরিবেশ সু-নিশ্চিতকরণ।

এ বিষয়ে শাখা ছাত্রলীগের সভাপতি রবিউল ইসলাম পলাশ ও সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম রাকিব সাংবাদিকদের বলেন, ‘শিক্ষার্থীদের সবগুলো দাবিই যৌক্তিক।

ইতোমধ্যেই প্রশাসন সমস্যাগুলো নিরসনে কাজ করে যাচ্ছে। আমরা দ্রুত সময়ের মধ্যে ছাত্রলীগের পক্ষ থেকে প্রশাসনের কাছে লিখিতভাবে শিক্ষার্থীদের দাবি গুলো তুলে ধরবো।’

ঢাকা, ২০ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪কম)//বিএসসি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।