এবার প্রকাশ্যে ছুরিকাঘাতে খুন তরুণ ক্রিকেটার কলেজছাত্র লিসান!


Published: 2019-07-07 20:18:44 BdST, Updated: 2019-08-22 22:29:34 BdST

মাগুরা লাইভ: মাগুরায় এবার প্রকাশ্যে ছুরিকাঘাতে তরুণ ক্রিকেটার লিসানকে হত্যা করা হয়েছে। তিনি মাগুরা সরকারি হোসেন শহীদ সোহরাওয়ার্দী কলেজের প্রথম বর্ষের মানবিক বিভাগের ছাত্র ছিলেন। পূর্ব শত্রুতার জের ধরে রবিবার দুপুরে ধারালো ছুরি দিয়ে তার উপর হামলা চালানো হয়। লিসান সর উপজেলার মঠবাড়িয়া গ্রামের রফিকুল ইসলামের ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শিরা জানান, রোববার দুপুর ১টায় লিসানুর রহমান লিসান (১৬) তার সহপাঠি টিপু এবং হাসানসহ আরো ৩ বন্ধুর সঙ্গে শিবরামপুর এলাকা থেকে মোটরসাইকেল চালিয়ে শহরের দিকে ফিরছিলেন। পথে শিবরামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে পৌঁছলে শিবরামপুর গ্রামের টিপু মিয়ার ছেলে সোহেল তাদের মটর সাইকেল থামিয়ে লিসানের বুকে ও পেটে উপর্যুপরি ছুরিকাঘাত করে।

এ সময় বাধা দিতে গেলে লিসানের বন্ধু দিপুও গুরুতর আহত হন। ঘটনার পরপর তাদের মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হলে দুপুর ড়েটার দিকে লিসানের মৃত্যু হয়। মাগুরার খান ওয়ারিয়র্স ক্রিকেট দলের খেলোয়াড় লিসানের উপর হামলার উদ্দেশ্য সম্পর্কে পুলিশ বা এলাকাবাসি সঠিক কোন ধারণা দিতে পারেনি।

মাগুরা সদর থানার ওসি সিরাজুল ইসলাম বলেন, হত্যাকারিকে চিহ্নিত করা গেছে। তবে হত্যাকারিকে আটকে পুলিশের সবকটি ইউনিটকে একটিভ করা হয়েছে।

ঢাকা, ০৭ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।