ইবির পরিবহন পুলে যুক্ত হলো আরো ৪ গাড়ি


Published: 2019-06-24 14:51:28 BdST, Updated: 2019-12-09 22:10:16 BdST

ইবি লাইভঃ ইসলামী বিশ্ববিদ্যালয় পরিবহন পুলে আরও ৪টি নতুন গাড়ি যুক্ত হয়েছে। সোমবার (২৪ জুন) দুপুর ১২ টায় প্রশাসন ভবনের সম্মুখ চত্বরে বিশ্ববিদ্যালয়ের ভিসি হারুন-উর-রশিদ আসকারী’র নিকট গাড়িগুলোর চাবি হস্তান্তর করেন পরিবহন প্রশাসক প্রফেসর ড. রেজওয়ানুল ইসলাম এবং পরিবহন ক্রয় কমিটির আহ্বায়ক প্রফেসর ড. কাজী আখতার হোসেন।

নতুন ক্রয়কৃত গাড়িগুলোর মধ্যে রয়েছে ৪১ লক্ষ ৭৫ হাজার টাকা মূল্যের ১টি এ্যাম্বুলেন্স, প্রতিটি ৬৭ লক্ষ ৯৮ হাজার ৫০০ টাকা মূল্যের ২টি এসি মিনি কোস্টার এবং ৪২ লক্ষ ৯৯ হাজার ৫০০ টাকা মূল্যের ১টি হাইয়েচ মাইক্রো।

পরিবহন ক্রয় কমিটির আহ্বায়ক প্রফেসর ড. কাজী আখতার হোসেন জানান, এ চারটি সহ আরও দুইটি হিনো বড় বাস শিক্ষার্থীদের জন্য কিছু দিনের মধ্যেই পরিবহন পুলে যুক্ত হবে।

এসময় ভিসি প্রফেসর ড. হারুন-উর-রশিদ আসকারী বলেন, বর্তমান প্রশাসনের দায়িত্ব গ্রহণের পর থেকে এ পর্যন্ত ইসলামী বিশ্ববিদ্যালয় পরিবহন পুলে এই নতুন ৪টিসহ মোট ৮টি গাড়ি যুক্ত হয়েছে। তিনি বলেন, পরিবহন পুলে নিজস্ব গাড়ির সংখ্যা বৃদ্ধি পাওয়ায় বিশ্ববিদ্যালয়ের পরিবহন খাতে বাজেট ঘাটতি কমছে এবং পরিবহন সেকশন আত্মনির্ভরশীল হচ্ছে। পরে ভিসি ফিতা কেটে নতুন ক্রয়কৃত গাড়িগুলো উদ্বোধন করেন।

এসময় উপস্থিত ছিলেন প্রো-ভিসি প্রফেসর ড. শাহিনুর রহমান এবং ট্রেজারার প্রফেসর ড. সেলিম তোহা, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) এস. এম. আব্দুল লতিফ, আইআইইআর-এর পরিচালক প্রফেসর ড. মেহের আলী, শিক্ষক সমিতির সভাপতি প্রফেসর ড. কামাল উদ্দিন ও সাধারণ সম্পাদক প্রফেসর ড. আলমগীর হোসেন ভূঁইয়া, সাবেক প্রক্টর প্রফেসর ড. মাহবুবর রহমান, প্রক্টর (ভারপ্রাপ্ত) ড.আনিচুর রহমান, পরিকল্পনা ও উন্নয়ন বিভাগের পরিচালক (ভারপ্রাপ্ত) এইচ. এম. আলী হাসান, প্রধান মেডিক্যাল অফিসার (ভারপ্রাপ্ত) ডাঃ এস. এম. নজরুল ইসলাম, পরিবহন অফিসের কর্মকর্তাবৃন্দ প্রমুখ।

ঢাকা, ২৪ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//আরএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।