যৌন হয়রানি, ছাত্রীর বাবাকে কামড়িয়ে আটক ছাত্রলীগ নেতা!


Published: 2019-06-22 12:46:05 BdST, Updated: 2019-12-10 05:36:47 BdST

সাতক্ষীরা লাইভ : দেবহাটায় যৌন হয়রানিতে বাধা দেয়ায় ছাত্রীর বাবাকে কামড়িয়ে কান ছিড়ে ফেলেছেন ছাত্রলীগ নেতা। এঘটনায় ওই ছাত্রলীগ নেতাকে আটক করেছে পুলিশ। দেবহাটার ঘলঘলিয়া এলাকায় ওই ঘটনা ঘটে। শুক্রবার দিবাগত গভীর রাতে দেবহাটার সখিপুর এলাকা থেকে আবু জাফর নামে ওই নেতাকে আটক করা হয়। তিনি দেবহাটা থানা ছাত্রলীগের সহ-সভাপতি বলে জানা গেছে। তিনি ঘলঘলিয়া গ্রামের রিয়াজুল সরদারের ছেলে।

এদিকে, এমন কান্ড ঘটনার পরই ছাত্রলীগ থেকে বহিষ্কার করা হয়েছে আবু জাফরকে। দেবহাটা উপজেলা ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সুমন জানান, অভিযোগের পর পরই দেবহাটা সদর থানা ছাত্রলীগের সহ-সভাপতি আবু জাফরকে বহিষ্কার করা হয়েছে। ঘটনার তদন্তে উপজেলার পারুলিয়া ইউনিয়নের ছাত্রলীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান মাহি ও সরকারি খানবাহাদুর আহছানউল্লা কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু রায়হানকে দায়িত্ব দেয়া হয়েছে।

দেবহাটা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন ভিকটিম ছাত্রীর বাবা জানান, দেবহাটার সরকারি খানবাহাদুর আহছানউল্লা কলেজে তার মেয়ে পড়াশোনা করেন। কলেজে যাওয়া আসার পথে উত্যক্ত করে আসছিল আবু জাফর। এমন কাজ করতে নিষেধ করায় ক্ষিপ্ত হয়ে উঠে জাফর। বৃহস্পতিবার তিনি বাড়ি থেকে ঘলঘলিয়া বাজারে যাওয়ার পথিমধ্যে বখাটে আবু জাফর তার উপর আতর্কিত হামলা চালায়। বাম কানটি দাত দিয়ে কামড়ে ছিড়ে নেয়। পরে স্থানীয়রা তাকে হাসপাতালে ভর্তি করে বলে তিনি জানান।

দেবহাটা থানার ওসি বিপ্লব কুমার সাহা জানান, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। আবু জাফরকে গ্রেফতার করা হয়েছে।

ঢাকা, ২২ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।