এতিম শিশুদের মাঝে ইফতার বিতরণ


Published: 2019-05-24 14:18:54 BdST, Updated: 2019-06-21 04:27:10 BdST

যবিপ্রবি প্রতিনিধিঃ পুষ্টিবিদ ফাউন্ডেশন যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়(যবিপ্রবি) শাখার পক্ষ থেকে মাদ্রাসার এতিম ‍শিশুদের মাঝে ইফতার বিতরণ করা হয়েছে। বুধবার সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের নিকতস্থ দোগাছিয়া বায়তুল উলুম কওমী মাদ্রাসার প্রায় দেড় শতাধিক এতিম শিশুদের মাঝে পুষ্টিকর ইফতার বিতরণ করা হয়।

ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন পুষ্টিবিদ ফাউন্ডেশন যবিপ্রবি শাখার সভাপতি রবিউল ইসলাম, সাধারণ সম্পাদক নাজমুল হক সহ কমিটির বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী ও শুভাকাঙ্ক্ষীরা।

পুষ্টিবিদ ফাউন্ডেশন যবিপ্রবি শাখার সাধারণ সম্পাদক নাজমুল হক জানান, এমন একটি প্রোগ্রাম করতে পেরে আমাদের সত্যিই অনেক ভালো লাগছে । এরকম ভালো কাজের ধারাবাহিকতা রাখতে চাই। "পুষ্টিবিদ ফাউন্ডেশন" দেশের সকল পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের ছাত্র ও প্রফেশনালদের নিয়ে একটি প্লাটফর্ম যার মাধ্যমে আমরা সবাই ঐক্যবদ্ধ থেকে সামনের দিকে এগিয়ে যেতে চাই।

উলেক্ষ যে, দেশের ১৪টি বিশ্ববিদ্যালয়ের পুষ্টি ও খাদ্য বিষয়ক বিভাগের শিক্ষার্থী ও গ্রাজুয়েটদের নিয়ে গঠিত হয়েছে ‘পুষ্টিবিদ ফাউন্ডেশন’। সংগঠনটি জনসাধারনের মাঝে পুষ্টি বিষয়ক সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে কাজ করে থাকে । মাহে রমজানজুড়ে ১৪ টি বিশ্ববিদ্যালয় শাখা দেশের বিভিন্ন অঞ্চলে শ্রমজীবি, , দিনমজুর, এতিম ও বিভিন্ন শ্রেণির পিছিয়ে পড়া মানুষদের মাঝে পুষ্টিকর ইফতার ও রাতের খাবার বিতরন করে যাচ্ছে।


ঢাকা, ২৪ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//আরএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।