জাককানইবিতে এমডিএস কোর্সে ভর্তি আবেদন শুরু


Published: 2019-05-13 14:20:39 BdST, Updated: 2019-07-18 18:00:12 BdST

জাককানইবি লাইভঃ জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের সামাজিক বিজ্ঞান অনুষদের অধীন ইকোনমিক্স ফর ডেভেলপমেন্ট এবং গভার্নেন্স ফর ডেভেলপমেন্ট বিষয়ের ওপর মাস্টার্স অব ডেভেলপমেন্ট স্টাডিজ (এমডিএস) কোর্স -২০১৯ সেশনের ভর্তি আবেদন শুরু হয়েছে।

পাবলিক বিশ্ববিদ্যালয় গুলোর মধ্যে ঢাকা বিশ্ববিদ্যালয়, খুলনা বিশ্ববিদ্যালয় ও কুষ্টিয়ার ইসলামী বিশ্ববিদ্যালয়ের পাশাপাশি জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়েও সুযোগ রয়েছে উন্নয়ন অধ্যয়ন বিষয়ে পড়াশোনার।

এমডিএস কোর্সের প্রোগ্রাম ডিরেক্টর লোক প্রশাসন ও সরকার পরিচালন বিদ্যা বিভাগের সহকারী অধ্যাপক সঞ্জয় কুমার মুখার্জি জানান, এমডিএস কোর্সে -২০১৯ সেশনে সপ্তাহান্তিক মাস্টার্স প্রোগ্রামের ভর্তির আবেদন ১০ মে ২০১৯ থেকে শুরু হয়ে আগামী ১০ জুলাই ২০১৯ পর্যন্ত চলবে। তিনি আরও জানান, ময়মনসিংহ শহরে শুক্রবার এবং শনিবার এমডিএস কোর্সের ক্লাস নেওয়া হবে।

উলে­খ্য যে, আবেদনকারীকে যেকোনো বিষয়ে চার বছরের স্নাতক/স্নাতক সমমান অথবা ডিগ্রি পাশ এবং সর্বনিম্ন সিজিপিএ ২.০০ অথবা ২য় বিভাগ থাকতে হবে বলে সংশ্লিষ্টরা জানিয়েছেন।

ভর্তি ফরম বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট (www.jkkniu.edu.bd) থেকে সংগ্রহ করা যাবে। ভর্তি সহ বিস্তারিত বিষয়ে সামাজিক বিজ্ঞান অনুষদের লোক প্রশাসন/অর্থনীতি বিভাগে অথবা ০১৭১৫৬৩৫৩১৯/০১৯১৪৩৪৩৮৮৮ এই নম্বরে যোগাযোগ করতে পারবে।

ঢাকা, ১৩ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//আরএইচ

 

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।