যবিপ্রবির গণিত বিভাগের ইফতার মাহফিল অনুষ্ঠিত


Published: 2019-05-12 14:22:05 BdST, Updated: 2019-05-23 07:25:20 BdST

যবিপ্রবি লাইভঃ যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) গণিত বিভাগের উদ্যোগে যথাযথ ধর্মীয় ভাব-গাম্ভীর্যের মাধ্যমে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার যবিপ্রবির বঙ্গবন্ধু শেখ মুজিব একাডেমিক ভবনের গ্যালারিতে এই ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

যবিপ্রবির গণিত বিভাগের চেয়ারম্যান মোহাম্মদ সাইফুল ইসলামের আমন্ত্রণে ইফতার ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. মো: ইকবাল কবীর জাহিদ, সাধারণ সম্পাদক ড. মো: নাজমুল হাসান, ফিশারিজ অ্যান্ড মেরিন বায়োসায়েন্স বিভাগের অধ্যাপক ড. মো: সিরাজুল ইসলাম, জীব বিজ্ঞান ও প্রযুক্তি অনুষদের ডিন ড. কিশোর মজুমদার, গণিত বিভাগের সহকারী অধ্যাপক ড. মো: ফরহাদ বুলবুল, হারুন রশীদ, সমীরণ মন্ডল, মো: আকরাম হোসেন, প্রভাষক মো: নয়ন ঢালী, শারমিন বানু প্রমুখ। এ ছাড়াও ইফতার ও দোয়া মাহফিলে গণিত বিভাগের বিভিন্ন বর্ষের সকল শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান সঞ্চালনা করেন চতুর্থ বর্ষের শিক্ষার্থী বি এম খালিদ হোসেন। অনুষ্ঠান তত্ত্বাবধানে ছিলেন চতুর্থ বর্ষের শিক্ষার্থী মো: মনিরুল ইসলাম আকাশ, তৃতীয় বর্ষের শিক্ষার্থী জাহিদ হাসান সুমন, দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী সোহেল রানা, প্রথম বর্ষের শিক্ষার্থী রাকিবুল হায়দার তফি।

ইফতারের পূর্বে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় এবং গণিত বিভাগসহ মানবজাতির কল্যাণ কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন যবিপ্রবির কেন্দ্রীয় মসজিদের মুয়াজ্জিন মো: রুহুল আমিন।

ঢাকা, ১০ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//আরএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।