যবিপ্রবিতে ফণীর কারণে শনিবার ছুটি ঘোষণা


Published: 2019-05-03 18:44:07 BdST, Updated: 2019-07-21 09:23:45 BdST

যবিপ্রবি লাইভ: ঘূর্ণিঝড় ফণীর কারণে দুর্যোগপূর্ণ আবহাওয়া সৃষ্ট হওয়ায় আগামীকাল শনিবার যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) সকল ক্লাস, পরীক্ষা ও অফিসসমূহ বন্ধ থাকবে। আজ শুক্রবার দুপুরে যবিপ্রবির রেজিস্ট্রার প্রকৌশলী মো: আহসান হাবীব উপাচার্য মহোদয়ের নির্দেশক্রমে শনিবার সাধারণ ছুটি ঘোষণা করেন।

প্রকৌশলী মো: আহসান হাবীব জানিয়েছেন, দুর্যোগপূর্ণ আবহাওয়ায় যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সকল কার্যক্রম বন্ধ থাকবে এবং বিশ্ববিদ্যালয়ের সর্বস্তরের শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারীদের মাননীয় উপাচার্য অধ্যাপক ড. মো: আনোয়ার হোসেন নিরাপদ হেফাজতে থাকার নির্দেশ দিয়েছেন।

এদিকে ঘূর্ণিঝড় ফণীতে মানুষের জানমালের হেফাজতের জন্য আজ শুক্রবার বাদ জুমা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদে বিশেষ দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদের পেশ ইমাম মাওলানা মো: আকরামুল ইসলাম।

ঢাকা, ০২ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//আরইচ

 

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।