ইবির সাদ্দাম হলে ডিবেটিং সোসাইটির কমিটি গঠন


Published: 2019-05-01 17:29:20 BdST, Updated: 2019-07-21 09:25:21 BdST

ইবি লাইভঃ ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) সাদ্দাম হোসেন হল ডিবেটিং সোসাইটির নতুন কমিটি গঠিত হয়েছে। সাদ্দাম হোসেন হল প্রভোস্ট প্রফেসর ড. আতিকুর রহমান ও ইসলামী বিশ্ববিদ্যালয় ডিবেটিং সোসাইটি আগামী ১ বছরের জন্য এই কমিটির অনুমোদন দেন।

কমিটিতে নতুন সভাপতি হিসেবে আরবী ভাষা ও সাহিত্য বিভাগের খালিদ হাসান এবং বায়োটেকনোলজি এন্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং বিভাগের আল আমিন মিলনকে সাধারণ সম্পাদক হিসেবে অনুমোদন দেওয়া হয়েছে।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহ-সভাপতি আব্দুল কাদের, মমিনুর রহমান, ইমতিয়াজ উদ্দিন, যুগ্ম-সাধারণ সম্পাদক জয়ন্ত সরকার, সংগঠনিক সম্পাদক বিপ্লব তার্কি প্রিন্স, সহ সাংগঠনিক সম্পাদক শামিমুল ইসলাম সুমন, দপ্তর সম্পাদক সিয়াম বিন আহমদ, সহ দপ্তর সম্পাদক দিদারুল ইসলাম রাসেল, অর্থ সম্পাদক সুলাইমান হোসেন হামিম, প্রচার
সম্পাদক আবু জর গিফারী, সহ প্রচার সম্পাদক আল বাশির, গবেষনা সম্পাদক মোরশেদুল আলম, পাঠাগার সম্পাদক শরিফ আহাম্মদ, সাহিত্য সম্পাদক সোহেল হক, সাংস্কৃতিক সম্পাদক মুহিবুল ইসলাম, তথ্য ও জনসংযোগ সম্পাদক মাহবুব আলম রায়হান, সহ তথ্য ও জনসংযোগ টি এইচ জায়িম ও আব্দুল্লাহ আল হুজাইফা প্রমুখ।

ঢাকা, ২৯ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//আরএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।