ইবির কলা অনুষদের নতুন ডিন অধ্যাপক সরওয়ার মুর্শেদ


Published: 2019-04-30 19:33:37 BdST, Updated: 2019-05-22 09:27:10 BdST

ইবি লাইভঃ ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) কলা অনুষদের নতুন ডিন হিসেবে দায়িত্ব গ্রহণ করেছেন বাংলা বিভাগের অধ্যাপক ড. সরওয়ার মুর্শেদ। মঙ্গলবার বেলা সাড়ে ১১ টায় কলা অনুষদ ডিনের কার্যালয়ে দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানে তিনি এই দায়িত্ব গ্রহণ করেন। সদ্য বিদায়ী ডিন প্রফেসর ড. নেছার উদ্দিন আহমদের মেয়াদ শেষ হওয়ায় ও তার চাকরী জীবনের অবসান হওয়ায় তিনি তার স্থলাবিষিক্ত হলেন। আগামী দুই বছরের জন্য তিনি এ দ্বায়িত্ব পালন করবেন।

সদ্যবিদায়ী ডিন প্রফেসর ড. নেছার উদ্দিন আহমদের সভাপতিত্বে এবং আরবী ভাষা ও সাহিত্য বিভাগের অধ্যাপক ড. রফিকুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভিসি প্রফেসর ড. হারুন-উর-রশিদ আসকারী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপ-ভিসি প্রফের ড. শাহিনুর রহমান ও কোষাধ্যক্ষ প্রফেসর ড. সেলিম তোহা।

এছাড়া থিওলজি এন্ড ইসলামিক স্টাডিজ অনুষদের ডিন প্রফেসর ড. আকবর হোসেন, সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. নাসিম বানু, আইন অনুষদের ডিন প্রফেসর ড. রেবা মন্ডল, বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. মোস্তফা কামাল, ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন প্রফেসর ড. অরবিন্দ সাহা সহ বিভিন্ন বিভাগের সভাপতি ও শিক্ষকরা উপস্থিত ছিলেন।

ঢাকা, ২৯ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//আরএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।