ছাত্র ইউনিয়ন ইবি সংসদের সভাপতি সবুজ, সম্পাদক সাদিক


Published: 2019-04-20 18:12:44 BdST, Updated: 2019-05-23 11:24:35 BdST

ইবি লাইভ: ছাত্র ইউনিয়ন ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) সংসদের নতুন কমিটি গঠিত হয়েছে। বর্তমান কমিটির মেয়াদ শেষ হওয়ায় শনিবার বিশ্ববিদ্যালয়ের টিএসসিসি’র করিডোরে সংগঠনের ১৫তম কাউন্সিল শেষে এ নব কমিটি ঘোষণা করা হয়। ছাত্র ইউনিয়ন কেন্দ্রীয় কমিটির সদস্য ও ঝিনাইদহ জেলা ছাত্র ইউনিয়নের সভাপতি আরিফুল ইসলাম নিটুল মোট ১৬ সদস্য বিশিষ্ট নব কমিটি ঘোষণা করেন।

এতে সভাপতি হিসেবে আইন বিভাগের ২০১৪-১৫ শিক্ষাবর্ষের শিক্ষার্থী নুরুন্নবি সবুজ ও বাংলা বিভাগের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের শিক্ষার্থী জি কে সাদিক সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছে।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি মেহেদী হাসান, উর্মী খাতুন, যুগ্ম সাধারণ সম্পাদক রুমি নোমান, সাংগঠনিক সম্পাদক ইমানুল সোহান, দপ্তর ও কোষাধ্যক্ষ হিসেবে আজিজুল পিয়াস, শিক্ষা ও গবেষণা সম্পাদক হিসেবে মোঃ আনাস, সাংস্কৃতিক সম্পাদক হিসেবে প্রগতি বিশ্বাস, প্রচার ও প্রকাশনা সম্পাদক হিসেবে উদয় দেবনাথ, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোখলেছুর রহমান, সদস্য হিসেবে সদ্য বিদায়ী সাধারণ সম্পাদক শাহাদাৎ তিমির, মারুফ ওহাব, জুঁই, সিয়াম, শাফিকুর রহমান প্রমুখ।

এর আগে ১৫ তম কাউন্সিলের উদ্বোধন ঘোষণা করেন উদীচী ঝিনাইদহ শাখার সভাপতি কে এম শরিফুল ইসলাম। সম্মেলনের সভাপতিত্ব করেন সংগঠনের সাধারণ সম্পাদক শাহাদাৎ তিমির।

 

ঢাকা, ২০ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।