গানের রাজা খুলনার ছাত্রী ফাইরুজ লাবিবা


Published: 2019-04-20 13:17:40 BdST, Updated: 2019-07-18 18:00:18 BdST

শোবিজ লাইভ : খুলনার ছাত্রী ফাইরুজ লাবিবা গানের রাজা-২০১৯ খেতাব জিতেছেন। প্রথমবার আয়োজন করা হয় ওই ওই গানের উৎসব। সবাইকে পেছনে ফেলে বিজয়ীর মুকুট জিতে নেন লাবিবা। এ আয়োজনের মাধ্যমে বাংলাদেশ খুঁজে পেল দেশসেরা 'গানের রাজা'। পুরস্কার হিসেবে 'গানের রাজা'কে দেওয়া হয়েছে পাঁচ লাখ টাকা।

উল্লেখ্য, প্রায় ৬ মাস আগে সারাদেশ থেকে ৬ থেকে ১৩ বছর বয়সী ৫ হাজারের বেশি শিশু এই রিয়েলিটি শো'র জন্য নিবন্ধিত হয়। তাদের মধ্য থেকে বাছাইকৃত ৫৪ প্রতিযোগিকে নিয়ে বিভিন্ন গ্রুমিং এবং তালিমের প্রক্রিয়া শেষে ৪০টি সফল পর্বের সম্প্রচার হয় চ্যানেল আইতে। সেখান থেকে চূড়ান্ত পর্বের জন্য শীর্ষ ৫ প্রতিযোগীকে বাছাই করা হয়।

তারা হলো, মেফতাহুর জান্নাত লরা (চাপাইনবাবগঞ্জ), ফাইরুজ লাবিবা (খুলনা), শফিকুল ইসলাম (নেত্রকোনা), পনি চামকা (রাঙামাটি) এবং সিঁথি সরকার (ময়মনসিংহ)।

শুক্রবার সন্ধ্যায় রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের হল অব ফেমে 'এসিআই এপট্রা ফান কেক-চ্যানেল আই গানের রাজা ২০১৯ ' রিয়েলিটি শো অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে অতিথি বিচারক ছিলেন জনপ্রিয় কণ্ঠশিল্পী রুনা লায়লা।

প্রতিযোগিতায় দ্বিতীয় স্থান অধিকারী নেত্রকোনার শফিকুল ইসলাম পেয়েছে তিন লাখ টাকা এবং তৃতীয় স্থান অধিকারী ময়মনসিংহের সিঁথি সরকার পেয়েছে দুই লাখ টাকা। সবার জন্য ছিল আরও আর্কষনীয় পুরস্কার। বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন- কন্ঠশিল্পী রুনা লায়লা, এসিআই কনজ্যুমার ব্র্যান্ডসের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ আলমগীর, এসিআই ফুডস্‌ লিমিটেডের ব্যাবসায় পরিচালক ফারিয়া ইয়াসমিন, চ্যানেল আই'র ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর, পরিচালক ও বার্তা প্রধান শাইখ সিরাজ, ইমপ্রেস গ্রুপের চেয়ারম্যান আবদুর রশিদ মজুমদার এবং ইমপ্রেস গ্রুপের পরিচালনা পর্ষদ সদস্য মুকিত মজুমদার বাবু।

এ সময় উপস্থিত ছিলেন এ প্রতিযোগিতার প্রধান দুই বিচারক চ্যানেল আই সেরাকণ্ঠখ্যাত কোনাল ও ইমরান।


ঢাকা, ২০ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।