ট্যালেন্টপুলে বৃত্তি পেল সড়কে পা হারানো সেই ছাত্রী!


Published: 2019-03-25 20:18:59 BdST, Updated: 2019-07-21 15:22:41 BdST

যশোর লাইভ: স্কুলের সামনে পিকআপ চাপায় পা হারিয়েছে যশোরের মেধাবী ছাত্রী মেফতাহুল জান্নাত নিপা। একটি হাতও ভেঙে গেছে তার। হাসপাতালে যন্ত্রণায় কাতর ওই ছাত্রী পরিবারের সদস্যদের একটি সুখবর দিয়েছে। নিপা এবার ট্যালেন্টপুলে বৃত্তি পেয়েছে। এর আগেও পিইসিতে জিপিএ-৫ পাঁচ পেয়েছে নিপা। তবুও মেয়ের ভবিষৎ নিয়ে শংকিত নিপার পরিবারের সদস্যরা।

জানা গেছে, গত ২০মার্চ যশোর-বেনাপোল মহাসড়কের শার্শা উপজেলার বুর“জবাগান পাইলট বালিকা বিদ্যালয়ের সামনে পিকআপ চাপায় গুর“তর আহত হয় ষষ্ট শ্রেণীর ছাত্রী মেফতাহুল জান্নাত নিপা। সে শার্শা উপজেলার দক্ষিণ বুরুজবাগান এলাকার রফিকুল ইসলামের মেয়ে। ২০১৮ সালে সবুজকুঁড়ি প্রি-ক্যাডেট থেকে প্রাথমিক সমাপনীতে জিপিএ-৫ পেয়েছে। ৬০০ এর মধ্যে তার মোট নম্বর ৫৬৯। রোববার প্রকাশিত ফলাফলে ট্যালেন্টপুলে বৃত্তি পায় নিপা।

নিপার বাবা রফিকুল ইসলাম বলেন, ব্যাংকের চাকরি ছেড়ে দিয়ে গ্রামে চলে এসেছিলাম। মেয়েকে মানুষের মত মানুষ করবো। ও ডাক্তার হবে। আমি নিজেই ওকে পড়াই। প্রাথমিক সমাপনীতে জিপিএ-৫ পেয়েছিল। এবার নিপা ট্যালেন্টপুলে বৃত্তি পেয়েছে। আমার মেয়েটার হাত ও পায়ে অপারেশন হয়েছে। খুব যন্ত্রণা করছে। ওর আর্তনাদে আমারাও কষ্ট পাচ্ছি।


ঢাকা, ২৫ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।