ছাত্রলীগের দু’গ্রুপে পাল্টাপাল্টি ধাওয়া, সংঘর্ষ : ক্যাম্পাসে উত্তেজনা


Published: 2019-03-21 00:55:55 BdST, Updated: 2019-07-21 02:41:49 BdST

যশোর লাইভ : কমিটি নিয়ে দ্বন্দ্বের জেরে ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষ হয়েছে। পরে পুলিশের উপস্থিতিতে পরিস্থিতি শান্ত হয়। যশোর সরকারি মাইকেল মধুসূদন (এমএম) কলেজে বুধবার ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে ওই সংঘর্ষ হয়েছে। এসময় ছাত্রলীগের দুই কর্মীকে কুপিয়ে আহত করা হয়। আহতরা হলেন, যশোরের খাজুরা এলাকার প্রিন্স আহমেদ ও সীমান্ত আহমেদ। প্রিন্স এমএম কলেজের ছাত্র এবং সীমান্ত সিটি কলেজের ছাত্র।

জানা যায়, মঙ্গলবার রাতে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রব্বানী স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে জেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্তর সিদ্ধান্ত জানানো হয়। এরপর জেলা ছাত্রলীগের সদ্য সাবেক সভাপতি রওশন ইকবাল শাহী ও সদ্য সাবেক সাধারণ সম্পাদক ছালছাবিল ইসলাম জিসানের অনুসারীদের মধ্যে এমএম কলেজ ক্যাম্পাসে আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষ হয়। এতে দুজন কর্মী আহত হন। তারা জিসানের অনুসারী হিসেবে পরিচিত।

কোতোয়ালি থানার ওসি অপূর্ব হাসান জানান, কলেজে আধিপত্য বিস্তার নিয়ে বিরোধের জের ধরে হামলার ঘটনা ঘটেছে। এতে দুই জন হামলার শিকার হয়েছেন। পরিস্থিতি শান্ত রয়েছে বলেও উল্লেখ করেন তিনি।

ঢাকা, ২১ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।