যবিপ্রবিতে পূজা অর্চনায় তারুণ্যের মেলা


Published: 2019-02-10 17:12:41 BdST, Updated: 2019-07-19 08:24:12 BdST

যবিপ্রবি লাইভ: বাণী বন্দনা, পূজা অর্চনা, প্রসাদ বিতরণের মধ্যদিয়ে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (যবিপ্রবি) সরস্বতী পূজা উদযাপন করা হয়েছে। রবিবার সকালে যবিপ্রবিতে সনাতন ধর্মাবলম্বী শিক্ষক-শিক্ষার্থীরা দেবী বন্দনায় অংশ নেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. মো: আনোয়ার হোসেন, যবিপ্রবির সনাতন পরিবারের সভাপতি ও এগ্রো প্রডাক্ট প্রসেসিং টেকনোলজি বিভাগের চেয়ারম্যান প্রফেসর ড. মৃত্যুঞ্জয় বিশ্বাস, যবিপ্রবি শিক্ষক সমিতির সভাপতি ড. মো: ইকবাল কবীর জাহিদ ও সাধারণ সম্পাদক ড. মো: নাজমুল হাসান, পরিচালক (পরিকল্পনা, উন্নয়ন ও পূর্ত) পরিতোষ কুমার বিশ্বাস।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন, সনাতন পরিবারের সাধারণ সম্পাদক ও রসায়ন বিভাগের চেয়ারম্যান ড. সুমন চন্দ্র মহন্ত, যবিপ্রবির সিস্টেম এনালিস্ট সাগর চক্রবর্তী, কেমিকৌশল বিভাগের এসিস্ট্যান্ট প্রফেসর ড. সুজন চৌধুরী, গণিত বিভাগের এসিস্ট্যান্ট প্রফেসর সমীরণ মন্ডল, ছাত্র পরামর্শ ও নির্দেশনা দপ্তরের সহকারি পরিচালক এস এম সামিউল আলম প্রমুখ।

ঢাকা, ১০ ফেব্রুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।