বান্ধবী নিয়ে বিরোধ, ছাত্রলীগ কর্মীকে বোমা মেরে হত্যা!


Published: 2019-02-10 11:31:56 BdST, Updated: 2019-07-19 08:27:38 BdST

যশোর লাইভ : বান্ধবীকে নিয়ে বিরোধের জেরে মামুন হোসেন নামে এক ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে ও বোমা মেরে হত্যা করা হয়েছে। এ সময় আরিফ হোসেন নামে আরেক ছাত্রলীগ কর্মী আহত হয়েছেন। শনিবার রাতে যশোর শহরতলীর শেখহাটি জামরুলতলা এলাকায় ওই ঘটনা ঘটে। নিহত মামুন শহরের ঘোপ সেন্ট্রাল রোডের রবিউল ইসলামের বাড়ির ভাড়াটিয়া মৃত আব্দুর রউফের ছেলে।

যশোর কোতোয়ালি থানার (ওসি) অপূর্ব হাসান জানান, মামুন সন্ধ্যায় শেখহাটি জামরুলতলা এলাকার রাসেলের চায়ের দোকানে বসেছিলেন। এ সময় তার ওপর হামলা করা হয়। তাকে কুপিয়ে ও বোমা মেরে হত্যা করেছে দুর্বৃত্তরা। এক ছাত্রীকে নিয়ে স্থানীয় একটি গ্রুপের সঙ্গে তার বিরোধ ছিল বলে প্রাথমিকভাবে তারা জানতে পেরেছেন।

যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের চিকিৎসক বজলুর রশিদ টুলু জানান, মামুনের শরীরের বিভিন্ন স্থানে কোপ ও বোমা হামলার চিহ্ন রয়েছে। হাসপাতালে নিয়ে আসা হলে তাকে মৃত ঘোষণা করা হয়।

যশোর জেলা ছাত্রলীগ সভাপতি রওশন ইকবাল শাহী জানান, নিহত মামুন ছাত্রলীগ কর্মী ছিলেন। কারা কী কারণে তার ওপর হামলা চালিয়েছে তা এখনও পরিষ্কার নয়।

ঢাকা, ১০ ফেব্রুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।