চোর সন্দেহে ইবির হল থেকে যুবক আটক


Published: 2018-11-19 14:20:03 BdST, Updated: 2018-12-11 20:11:09 BdST

ইবি লাইভ: ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ছাত্রী হল থেকে চোর সন্দেহজনক ভাবে এক ব্যক্তিকে আটক করা হয়েছে। সোমবার বিকাল সাড়ে তিনটার দিকে বিশ্ববিদ্যালয়ের বেগম খালেদা জিয়া হল থেকে তাকে আটক করে প্রক্টরিয়াল বডি। এরপর তাকে ইবি থানায় সোপর্দ করা হয়।

ইবি থানা সূত্রে জানা যায়, রিমন হোসেন নামের ওই ব্যক্তি কুষ্টিয়া জেলার আড়ুয়াপাড়া নামক গ্রামের মো: রফিকুল ইসলামের ছেলে। সোমবার তাকে বেগম খালেদা জিয়া হল থেকে সন্দেহজনকভাবে ওই যুবককে আটক করা হয়।

এ বিষয়ে হলের শিক্ষার্থীরা জনায়, বিকাল ৩টায় প্রাচীর পার হয়ে হলের মধ্যে প্রবেশ করে রিমন হোসেন নামের ওই ব্যক্তি। এরপর সে হলের মধ্যে সন্দেহজনকভাবে ঘুরে বেড়াতে থাকে। তার মতিগতি সুবিধার মনে না হওয়ায় বিশ্ববিদ্যালয়ের প্রক্টর প্রফেসর ড. মাহবুবর রহমানকে ফোনে বিষয়টি জানায় শিক্ষার্থীরা।

পরে বিশ্ববিদ্যালয়ের প্রক্টরিয়াল বডির সদস্যরা এসে তাকে আটক করে। এরপর ইবি থানায় খবর দেওয়া হলে পুলিশ এসে তাকে আটক করে থানায় নিয়ে যায়।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর প্রফেসর ড. মাহবুবর রহমান বলেন, ‘খালেদা জিয়া হল থেকে খবরটি পাওয়ার সাথে সাথে প্রক্টরিয়াল বডি ঘটনাস্থলে গিয়ে ওই যুবককে আটক করে পুলিশে সোপর্দ করে। ক্যাম্পাসে কেউ কোন অপ্রীতিকর ঘটনা ঘটনোর চেষ্টা করলে তা তাৎক্ষণিক প্রতিহত করা হবে।’

এ বিষয়ে ইসলামী বিশ্ববিদ্যালয় থানার ওসি রতন শেখ ক্যাম্পাসলাইভকে বলেন, ‘তাকে আটক করে থানা নিয়ে আসা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসায় সে টোকাই বলে মনে হয়েছে। পরবর্তী ব্যবস্থা গ্রহনের প্রক্রিয়া চলছে।’

 


ঢাকা, ১৯ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।