বয়ফ্রেন্ডের সঙ্গে অনুষ্ঠানে গিয়ে গণধর্ষণের শিকার ছাত্রী!


Published: 2018-10-23 09:07:19 BdST, Updated: 2018-11-22 17:07:12 BdST

যশোর লাইভ : বয়ফ্রেন্ডের সঙ্গে স্কুলের ৫০ বছর পূর্তির অনুষ্ঠান দেখতে গিয়ে এক ছাত্রী গণধর্ষণের শিকার হয়েছে। ভিকটিম ছাত্রীকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। মনিরামপুরে দশম শ্রেণির ওই ছাত্রীকে ধর্ষণের অভিযোগে রোববার রাতে দু’জনকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছেন স্থানীয়রা। তারা হল মণিরামপুর উপজেলার শ্রীপুর গ্রামের প্রশান্ত মণ্ডল ও কুচলিয়া গ্রামের কমলেশ সরকার। ঘটনার সঙ্গে জড়িত নেবুগাতি গ্রামের সত্যজিৎ বিশ্বাস ও কুচলিয়া গ্রামের সুদীপ মণ্ডল পালিয়ে যায় বলে পুলিশ জানিয়েছে।

জানা যায়, মণিরামপুর উপজেলার দিগঙ্গা কুচলিয়া মাধ্যমিক বিদ্যালয়ে ৫০ বছর পূর্তি উপলক্ষে তিন দিনব্যাপী অনুষ্ঠান চলছিল। রোববার ছিল অনুষ্ঠানের সমাপনী ও সাংস্কৃতিক অনুষ্ঠান। অনুষ্ঠান চলাকালীন ভিকটিম তার প্রেমিক দেবু মল্লিক ও তার বন্ধুদের সঙ্গে গল্প করছিল। এ সময় প্রশান্ত মণ্ডল, কমলেশ সরকার, সত্যজিৎ বিশ্বাস ও সুদীপ মণ্ডল ওই স্কুলছাত্রীর বয়ফ্রেন্ড ও তার বন্ধুদের মারধর করে পার্শ্ববর্তী মাছের ঘেরপাড়ে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে। পরে তারা পালিয়ে যায়।

ঢাকা, ২৩ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।