"ইবির সুনাম সরকার প্রধানের মুখেও উচ্চারিত হচ্ছে"


Published: 2018-10-10 18:15:31 BdST, Updated: 2018-12-13 19:49:07 BdST

ইবি লাইভ: ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ভিসি প্রফেসর ড. হারুন-উর-রশিদ আসকারী বলেছেন, বর্তমান প্রশাসনের সময়ে ইসলামী বিশ্ববিদ্যালয় খেলাধুলা, সাংস্কৃতিক প্রতিযোগীতা ও পড়াশুনায় দূর্দান্ত প্রতাপে সামনের দিকে এগিয়ে যাচ্ছে।

যা দেশের মধ্যে অনুষ্ঠিত বিভিন্ন অনুষ্ঠানে সরকার প্রধানের মুখেও উচ্চারিত হচ্ছে। বুধবার বিশ্ববিদ্যালয়ে খেলার মাঠে অনুষ্ঠিত আন্ত:বিভাগ ও আন্তঃহল ফুটবল প্রতিযোগিতার ফাইনাল খেলার পুরস্কার বিতরনী অনুষ্ঠানে তিনি একথা বলেন।

তিনি আশাবাদ ব্যক্ত করেন, আমরা যার যার অবস্থান থেকে কাজ করলে এই বিশ্ববিদ্যালয়টি এক সময় কাঙ্খিত লক্ষ্যের দিকে এগিয়ে যাবে। তিনি দেশের বাইরে অনুষ্ঠিত খেলাধুলায় বিশ্ববিদ্যালয়ের এল্যামনাইদের সম্পৃকর্তার উপর গুরূত্বারোপ করেন। শারীরিক শিক্ষা বিভাগের দাবীকৃত ভর্তি পরীক্ষায় খেলোয়াড় কোটায় জাতীয়মানের খেলোয়াড় ভর্তির বিষয়ে সর্বাত্মক সহযোগীতার আশ্বাস দেন। ইবির খেলোয়াড়রা খেলাধুলায় বিশ্ববিদ্যালয়ের ক্রীড়াঙ্গনের সুনাম দেশ ও দেশের বাইরে ছড়িয়ে দেবে।

শারীরিক শিক্ষা বিভাগের উপ-পরিচালক শেখ মোস্তাফিজুর রহমানের পরিচালনায় এবং বিশ্ববিদ্যালয়ের ক্রীড়া কমিটির আহবায়ক ও ট্রেজারার প্রফেসর ড. সেলিম তোহার সভাপতিত্বে সমাপনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রক্টর প্রফেসর ড. মো: মাহবুবর রহমান, ছাত্র-উপদেষ্টা প্রফেসর ড. মো: রেজওয়ানুল ইসলাম, প্রফেসর ড. একেএম মতিনুর রহমান, প্রফেসর ড. এইচএম আক্তারুল ইসলাম, প্রফেসর ড. মোহাম্মদ জুলফিকার হোসেন, প্রফেসর ড. মেহের আলী, প্রফেসর ড. জুলফিকার হোসেন, প্রফেসর ড. আতিকুর রহমান, রেজিস্ট্রার(ভারপ্রাপ্ত) এসএম আব্দুল লতিফসহ বিভিন্ন পর্যায়ের শিক্ষক, কর্মকর্তা, ছাত্রলীগ ইবি শাখার নেতৃবৃন্দ ও ছাত্র-ছাত্রীবৃন্দ।

অনুষ্ঠানে বিজয়ী ও রানার্সআপ হল ও বিভাগের মাঝে পুরস্কার বিতরন করা হয়। আন্ত:হল ফুটবল প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয় সাদ্দাম হোসেন হল ও রানার্স আপ হয় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল। এছাড়া আজকের আন্ত:বিভাগ ফুটবলের ফাইনাল খেলায় ইংরেজি বিভাগ ১-০ গোলে লোকপ্রশাসন বিভাগকে পরাজিত করে।

 

 

ঢাকা, ১০ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।