খুবি: আমাদের অর্থনীতি এখন রোল মডেল


Published: 2018-10-07 03:17:34 BdST, Updated: 2018-10-20 15:14:23 BdST

খুবি লাইভ: বঙ্গবন্ধুর নেতৃত্বে দেশ স্বাধীন হয়েছিল বলে আজ বাংলাদেশের সন্তানেরা সকল পেশায় নেতৃত্ব দিচ্ছে। আমাদের অর্থনীতি এখন রোল মডেল। বর্তমান প্রধানমন্ত্রীর দূরদর্শী নেতৃত্বে দেশ সকল ক্ষেত্রে এগিয়ে যাচ্ছে। খুলনা বিশ্ববিদ্যালয় (খুবি) নবনির্মিত ভবন উদ্বোধন অনুষ্ঠানে এসব কথা বলেন ভিসি প্রফেসর ড. মোহাম্মদ ফায়েক উজ্জামান।

শনিবার ক্যাম্পাসে অগ্রণী ব্যাংকের নবনির্মিত ভবন উদ্বোধন অনুষ্ঠানে ভিসি অগ্রণী ব্যাংকের আধুনিক সেবা কার্যক্রমের বিশ্ববিদ্যালয় পর্যায় সম্প্রসারণের জন্য ব্যাংক কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান।

এসময় ভবন উদ্বোধনের ফলে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীসহ ব্যাংকে সকল শ্রেণির গ্রাহক সুন্দর পরিবেশে তাদের ব্যাংকিং কার্যক্রম সম্পন্ন করতে পারবেন বলে ভিসি আশাবাদ ব্যক্ত করেছেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন অগ্রণী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মোহম্মদ শামস-উল ইসলাম। তিনি ব্যাংকের আধুনিক কার্যক্রম, ভিশন মিশন ও সার্বিক অগ্রযাত্রায় বর্তমান সরকারের পৃষ্ঠপোষকতার কথা উল্লেখ করে বলেন ব্যাংকের কার্যক্রম আরও আন্তরিকতার সহিত কর্মকর্তা-কর্মচারীদের কাজ করতে হবে। এসময় তিনি খুবি ক্যাম্পাসে ব্যাংকের জন্য স্থায়ী জায়গা করে দেওয়ার জন্য তিনি বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ এবং বিশেষ করে ভিসির প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করেন।

ব্যাংকের উপ-মহাব্যবস্থাপক ও অঞ্চল প্রধান মো: মনিরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত এ অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন খুবি শাখার ব্যবস্থাপক মো: মশিউল ইসলাম। প্রধান অতিথি ও বিশেষ অতিথি ফিতা কেঁটে ব্যাংকের নতুন ভবনের উদ্বোধনের পর নাম ফলক উন্মোচন করেন।

এ সময় বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন স্কুলের ডিন, শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী এবং অগ্রণী ব্যাংকের বিভিন্ন পর্যায়ের কর্মাকর্তা ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, চারতলা এ ব্যাংক ভবনটির নির্মাণ ব্যয় হয়েছে প্রায় ৩ কোটি টাকা এবং এটাই এ অঞ্চলের অগ্রণী ব্যাংকের সবচেয়ে দৃষ্টি নন্দন ভবন।

 

 


ঢাকা, ০৬ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।