ইবিতে বিএনসিসি'র ক্যাম্পিং শুরু সোমবার


Published: 2018-10-01 00:19:32 BdST, Updated: 2018-12-17 11:40:53 BdST

ইবি লাইভ: ইসলামী বিশ্ববিদ্যালয়ে ( ইবি) সাতদিন ব্যাপি বিএনসিসি'র ২৪ ব্যাটালিয়ন ক্যাম্পিং ( বিসি)-৪/২০১৮ শুরু হচ্ছে। আগামীকাল ১ অক্টোবর ( সোমবার) থেকে ৭ অক্টোবর পর্যন্ত এ ক্যাম্পিং অনুষ্ঠিত হবে।

আগামী ২ অক্টোবর সকাল ১০ টায় উদ্বোধনী এবং ৬ অক্টোবর সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ক্যাম্পিংয়ের উদ্বোধন ঘোষণা করবেন বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. হারুন-উর-রশিদ আসকারী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন প্রো-ভিসি ও ২৪ ব্যাটালিয়নের অধিনায়ক প্রফেসর ড.শাহিনুর রহমান ( বিটিএফও)।

ট্রেজারার প্রফেসর ড. সেলিম তোহা, বিএনসিসি'র সুন্দরবন রেজিমেন্টের অধিনায়ক লেফটেন্যান্ট কর্ণেল ইমরান আজাদ এবং ২৪ ব্যাটালিয়নের অ্যাডজুটেন্ট মেজর নাজমুল হক। আগামী ৬ অক্টোবর অনুষ্ঠানের সমাপনী ঘোষণা করবেন ভিসি প্রফেসর ড. রাশিদ আসকারী।

উল্লেখ্য, উক্ত ব্যাটালিয়ন ক্যাম্পিংয়ে ২৪ ব্যাটালিয়নের ১৮ টি শিক্ষা প্রতিষ্ঠানের প্রায় ১৭০ জন ক্যাডেট, ১০ জন বিটিএফও-পিইউও এবং ২৫ জন সামরিক প্রশিক্ষক অংশগ্রহণ করবেন।

 

ঢাকা, ৩০ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।