যবিপ্রবিতে গণিত ক্লাবের দ্বিতীয় নির্বাচন


Published: 2018-09-14 17:03:36 BdST, Updated: 2018-09-23 19:03:56 BdST

যবিপ্রবি লাইভ: যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (যবিপ্রবি) গণিত ক্লাবের সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন মো: মফিজুর রহমান সানি। বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ভবনে গণিত ক্লাবের নির্বাচন অনুষ্ঠিত হয়। এ নির্বাচনে মোট ১২৬ জন ভোটারের মধ্যে ৭৯ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

ঘোষিত ফলাফলে গণিত বিভাগের ৩য় ব্যাচ থেকে সাধারণ সম্পাদক পদে মো: মফিজুর রহমান সানি, যুগ্ম-সাধারনের ২টি পদের জন্য ৪র্থ ব্যাচ থেকে মো: জুয়েল রানা এবং মো: মাজহারুল ইসলাম বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয় লাভ করেন।

অপরদিকে সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক পদে মো: হাসিবুল ইসলাম নিলয় পেয়েছে ৪৩ ভোট ও তার নিকটবর্তী প্রতিদ্বন্দ্বী মো: সোহেল রানা পেয়েছে ৩৬ ভোট। মাত্র ৭ ভোটের ব্যবধানে মো: হাসিবুল ইসলাম নিলয় নির্বাচিত হয়েছেন।

জানা গেছে, প্রধান নির্বাচন কমিশনার ও অ্যাসিস্ট্যান্ট প্রফেসর ড. মো: ফরহাদ বুলবুল নির্বাচনের ফলাফল ঘোষণা করেন। নির্বাচনে ট্রেজার হিসেবে দায়িত্ব পালন করেছেন লেকচারার মো: নয়ন ঢালী।

এছাড়াও নির্বাচন সহকারী হিসেবে দায়িত্ব পালন করেছেন অ্যাসিস্ট্যান্ট প্রফেসর মো: হারুন রশীদ, লেকচারার দিপা রায়, লেকচারার মোছা: শারমিন বানু, ৪র্থ ব্যাচ এর ক্লাশ রিপ্রেজেনটেটর মো: জাহিদ হাসান সুমন এবং ৫ম ব্যাচ এর ক্লাশ রিপ্রেজেনটেটর মো: মেহেদী পারভেজ।


অনুষ্ঠানের সমাপনি বক্তব্য রাখেন গণিত বিভাগের চেয়ারম্যান মো: সাইফুল ইসলাম। তিনি ম্যাথ ক্লাব ও ম্যাথ ক্লাবের নব-নির্বাচিত পার্থীদের উদ্দেশ্যে তাদের দায়িত্ব ও কর্তব্য সম্পর্কে বক্তব্য রাখেন।

 

ঢাকা, ১৪ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।