খুবিতে ভর্তির আবেদন শুরু


Published: 2018-09-14 16:55:00 BdST, Updated: 2018-09-23 19:02:50 BdST

খুবি লাইভ: খুলনা বিশ্ববিদ্যালয়ে (খুবি) স্নাতক/স্নাতক(সম্মান) শ্রেণিতে ভর্তির আবেদন শুরু ১৫ সেপ্টেম্বর থেকে। ২০১৮-২০১৯ শিক্ষাবর্ষের ভর্তির আবেদন অনলাইনে আগামী ১৫ সেপ্টেম্বর থেকে গ্রহণ শুরু হয়ে চলবে ১৫ অক্টোবর পর্যন্ত।

বিশ্ববিদ্যালয় সূত্রে জানা গেছে, আগামী ১৭ নভেম্বর ২০১৮ খ্রি.তারিখ ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। ১৭ নভেম্বর শনিবার সকাল ৮-৩০ টা থেকে ১০ টা পর্যন্ত ‘এ’ ইউনিটের অধীন বিজ্ঞান, প্রকৌশল ও প্রযুক্তিবিদ্যা স্কুল এবং জীব বিজ্ঞান স্কুলের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

এদিকে দুপুর ১২ টা থেকে ১-৩০ টা পর্যন্ত ‘বি’ ইউনিটের অধীন কলা ও মানবিক স্কুল, সমাজ বিজ্ঞান স্কুল, আইন স্কুল, চারুকলা ইনস্টিটিউট এবং শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। তবে শুধুমাত্র চারুকলা ইনস্টিটিউটের জন্য ভর্তি পরীক্ষা দুপুর ১২ টা থেকে ২ টা পর্যন্ত অনুষ্ঠিত হবে।

বিকেল ৩ টা থেকে ৪-৩০ টা পর্যন্ত ‘সি’ ইউনিটের অধীন ব্যাবস্থাপনা ও ব্যবসায় প্রশাসন স্কুলের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। এ ছাড়াও ভর্তিসংক্রান্ত যে কোনো তথ্য সংশ্লিষ্ট স্কুলের ডিন/ইনস্টিটিউটের পরিচালকের অফিস থেকে জানা যাবে বলে জানিয়েছেন বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।


ভর্তিসংক্রান্ত প্রয়োজনীয় তথ্যসমূহ খুলনা বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট www.ku.ac.bd এ পাওয়া যাবে।


ঢাকা, ১৪ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।