গার্লফ্রেন্ডের আত্মহত্যার খবর শুনে ইবি ছাত্র ট্রেনের নিচে!


Published: 2018-08-10 00:30:32 BdST, Updated: 2018-08-19 23:54:23 BdST

কুষ্টিয়া লাইভ : ইসলামী বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষার্থী ভয়ংকর পথ বেছে নিয়েছেন। তাদের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল। যুগলদের একজন হেনা নামের ছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। গার্লফ্রেন্ডের এমন খবর শুনে বয়ফ্রেন্ডও আত্মহত্যার ভয়ংকর পথ বেছে নিয়েছেন। ট্রেনের নিচে ঝাপ দিয়ে আত্মহত্যা করেছে রোকনুজ্জামান রোকন নামে ওই ছাত্র। এনিয়ে বিশ্ববিদ্যালয়ে শোকের ছায়া নেমে এসেছে।

জানা গেছে, ইসলামী বিশ্ববিদ্যালয়ের ২০১১-২০১২ বর্ষের মাস্টার্স শেষ বর্ষের অধ্যয়নরত ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের ছাত্রী হেনার একই বিভাগের ছাত্র রোকনুজ্জামান রোকনের প্রেমের সম্পর্ক ছিল। অজানা কারণে মনোমালিন্য নিয়ে হেনা নামে ওই ছাত্রী বৃহষ্পতিবার রাতে ফ্যানের সঙ্গে ঝুলে আত্মহত্যা করেন। তিনি একই বিশ্ববিদ্যালয়ের শিক্ষক প্রফেসর আশরাফুল আলমের মেয়ে।

এদিকে গার্লফ্রেন্ডের এমন আত্মহত্যার সংবাদ শুনে নিজেকে আর ধরে রাখতে পারেননি একই বিশ্ববিদ্যালয়ের ছাত্র ও কুষ্টিয়া শহরের পিয়ারাতলার একটি ছাত্রবাসের বাসিন্দা রোকনুজ্জামান রোকন। চুয়াডাঙ্গার এই ছেলেটি রাত সাড়ে ৮টার দিকে সদর উপজেলার মতি মিয়ার রেলগেইট নামক স্থানে পোড়াদহ থেকে ছেড়ে যাওয়া গোয়ালন্দগামী শাটল ট্রেনের নীচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ইবির প্রক্টর প্রফেসর মাহবুবর রহমান। তিনি জানান, বৃহষ্পতিবার সন্ধ্যায় আমাদের সহকর্মী প্রফেরস আশরাফুল আলমের মেয়ে হেনা ঝিনাইদহের বাসায় গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেন। এর ঘন্টা দুই পরে সংবাদ পাই একই বিভাগের ছাত্র রোকনুজ্জামান ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছে। তাদের মাঝে প্রেমের সম্পর্ক ছিলো। তবে হঠাৎ দু’জনই কি কারণে এমন আত্মঘাতি সিদ্ধান্ত নিলেন সে বিষয়ে এখনও স্পষ্ট কোন ধারণা পাওয়া যায়নি।

পোড়াদহ জিআরপি থানার ওসি আব্দুল আজিজ জানান, ওই ছাত্রের লাশ উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

ঢাকা, ১০ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।