ইবি শিক্ষকের বইয়ের মোড়ক উন্মোচন


Published: 2018-07-21 19:09:15 BdST, Updated: 2018-08-18 20:37:44 BdST

ইবি লাইভ: ইসলামী বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের অ্যাসোসিয়েট প্রফেসর মাহবুব বিন শাহজাহানের বই ‘রিয়েল এস্টেট ল এন্ড আরবান ডেভেলপমেন্ট’ এর মোড়ক উন্মোচিত হয়েছে। বিভাগীয় সভাপতির কক্ষে এর প্রকাশনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর ড. সেলিম তোহা। বিভাগের সভাপতি প্রফেসর ড. জহুরুল ইসলামের সঞ্চালনায় এসময় অন্যান্যের ভেতর উপস্থিত ছিলেন প্রফেসর ড. আতিকুর রহমান, প্রফেসর ড. খন্দকার তৌহিদুল আনাম, ড. হালিমা খাতুন, অ্যাসোসিয়েট প্রফেসর ড. রেহেনা পারভীন, অ্যাসিস্ট্যান্ট প্রফেসর সাজ্জাদুর রহমান টিটু, আনিচুর রহমান, সাজ্জাদুর রহমান টিটু, মাকসুদা আক্তার, আরমিন খাতুন সহ ভূমি আইনের শিক্ষকবৃন্দ ও বিভাগের শিক্ষার্থীরা।

এসময় লেখক মাহবুব বিন শাহজাহান বলেন, ‘শিক্ষার্থীদের দীর্ঘদিনের চাওয়ার পরিপ্রেক্ষিতে আমি সুন্দর একটি বই উপহার দেওয়ার চেষ্টা করেছি। আশা করি এর মাধ্যমে শিক্ষার্থীরা উপকৃত হবে।’

এসময় প্রধান অতিথির বক্তব্যে প্রফেসর ড. সেলিম তোহা বলেন, ‘আজ ইসলামী বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের জন্য নতুন দিন। বিশ্ববিদ্যালয়ের শিক্ষকরা গবেষণাধর্মী নানা কাজ করবে এটিই তাদের কাছে কাম্য। আমি আজ খুবই খুশি ও গর্বিত যে আমার ছাত্র এমন একটি অসাধারণ কাজ করেছে। এমন আরো উদ্ভাবনীমূলক কাজের মাধ্যমে বিশ্ববিদ্যালয় তথা বিভাগ আরো এগিয়ে যাবে এই কামনা রইলো।’

 

ঢাকা, ২১ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।