ইবিতে ছাত্রীকে শিক্ষকের নিপীড়ন তদন্তে কমিটি


Published: 2018-07-09 21:54:45 BdST, Updated: 2018-09-21 20:32:58 BdST

ইবি লাইভ: ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগের ছাত্রীকে নিপীড়ন এবং হুমকির অভিযোগে শিক্ষক সঞ্জয় কুমারের বিরুদ্ধে তিন সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠিত হয়েছে। কমিটিকে আগামী ১৫ কার্যদিবসের মধ্যে প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে। সোমবার সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এসএম আব্দুল লতিফ স্বাক্ষরিত এক প্রেস বার্তায় এ তথ্য জানানো হয়।

কমিটিতে ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন প্রফেসর ড. অরবিন্দ সাহাকে আহ্বায়ক করা হয়েছে। কমিটির অন্য সদস্যরা হলেন বিশ্ববিদ্যালয়ের ছাত্র উপদেষ্টা প্রফেসর ড. রেজওয়ানুল ইসলাম ও জাতির পিতা বঙ্গবন্ধু হল প্রভোস্ট প্রফেসর ড. শাহাদৎ হোসেন আজাদ। কমিটিকে পত্র প্রত্রিকায় প্রকাশিত সংবাদ আমলে নিয়ে অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে উত্থাপিত অভিযোগের সত্যতা যাচাই করে বিশ্ববিদ্যালয়ের ভিসি বরাবর প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে।

প্রসঙ্গত, ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগের শিক্ষক সঞ্জয় কুমারের বিরুদ্ধে একই বিভাগের ছাত্রীকে নিপীড়ন, হুমকি ও মানসিক হেনস্তার অভিযোগ ওঠে। এতে ওই ছাত্রী মানসিক ভারসাম্য হারিয়ে ফেলে। বর্তমানে ওই ছাত্রী ঢাকার শ্যামলীর মানষিক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

 

ঢাকা, ০৯ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।