দরিদ্র শিক্ষার্থীকে ইবি ছাত্রলীগ নেতার শিক্ষা উপকরণ প্রদান


Published: 2018-07-04 21:39:34 BdST, Updated: 2018-07-23 11:56:47 BdST

ইবি লাইভ: দরিদ্র এক শিক্ষার্থীকে দুই বছরের শিক্ষা উপকরণ দিয়েছেন ইসলামী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাবেক ছাত্রবিষয়ক সম্পাদক মিজানুর রহমান লালন। গোল্ডেন এ প্লাস পেয়ে সদ্য এসএসসি পাশ করা কাজী শাকিল নামের ওই শিক্ষার্থী যোগ দিয়েছিল স্থানীয় এক দোকানের কর্মচারী হিসেবে। হতদরিদ্র বাবার আর্থিক অসচ্ছলতায় বন্ধ হতে বসেছিল তার পড়ালেখা।

এসময় শাকিলের পাশে এসে দাড়ালেন লালন। তাকে বিশ্ববিদ্যালয়ের পার্শ্ববর্তী ডিএম ডিগ্রী কলেজে ভর্তি করান তিনি। একই সাথে আগামী দুই বছরের জন্য তার একাডেমিক সকল উপকরণ কিনে দিয়েছেন।

বুধবার বেলা ১১ টার দিকে বিশ্ববিদ্যালয় অর্থনীতি বিভাগের করিডরে শিক্ষা উপকরণ ওই শিক্ষার্থীর হতে তুলে দেওয়া হয়। এসময় অর্থনীতি বিভাগের সভাপতি অধ্যাপক আব্দুল মুঈদসহ বিভাগের শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।

এবিষয়ে সাকিব বলেন, ‘আমি কখনো ভাবিনি কলেজে ভর্তি হতে পারব। এই ভাইয়ের সহযোগিতায় পড়া-লেখার সুযোগ পাচ্ছি। আমার মত দরিদ্র শিক্ষার্থীরা যদি এমন সহযোগিতা পায় তাহলে আমাদের স্বপ্ন পুরন করতে পারব।

 

ঢাকা, ০৪ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।