সেপটিক ট্যাংকে অপহৃত ছাত্রের বস্তাবন্দি লাশ


Published: 2018-06-26 02:46:06 BdST, Updated: 2018-07-21 06:00:25 BdST

কুষ্টিয়া লাইভ : কুষ্টিয়ার মিরপুরের চিথলিয়ায় মুক্তিপন দাবিতে অপহরনের ১৭ দিন পর স্থানীয় একটি সেপটিক ট্যাংকের ভেতর থেকে স্কুলছাত্র দেব দত্তের বস্তাবন্দি লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার চিথলিয়া গ্রামের মৃত সুখলাল চাঁদের ছেলে জহুরুরলের বাড়ির নির্জন এলাকায় সেপটিক ট্যাংক থেকে দেব দত্তের লাশ উদ্ধার হয়। কুষ্টিয়া অতিরিক্ত পুলিশ সুপার সাখাওয়াত হোসেন ও নুরে আলম সিদ্দিকীর নেতৃত্বে ইউএনও এসএম জামাল আহমেদের উপস্থিতিতে উদ্ধার বস্তাবন্দি অর্ধগলিত লাশের পোশাক দেখে তার বাবা পবিত্র দত্ত পরিচয় সনাক্ত করেন। পরে ময়নাতদন্তের জন্য লাশ কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়।

জানা গেছে, গত ৮ জুন সকালে প্রাইভেট পড়তে বের হলে নিজ গ্রামের রাস্তা থেকে দুই জন মটরসাইকেল আরোহী চিথলিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্র দেব দত্তকে অপহরণ করে নিয়ে যায়। অপহরণকারীরা দেব দত্তের বাবার ফোনে তার মুক্তিপন হিসেবে ৫০ লাখ টাকা দাবি করে। এদিকে ওই ছাত্রকে উদ্ধারের দাবিতে আন্দোলনের মুখে তার লাশ উদ্ধার করা হয়েছে।

ঢাকা, ২৬ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।