যবিপ্রবির সাথে আমরা নেটওয়ার্কের সমঝোতা


Published: 2018-06-24 19:06:31 BdST, Updated: 2018-07-21 05:57:41 BdST

যবিপ্রবি লাইভ: বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চাকরির জন্য প্রশিক্ষণ, দক্ষতা বৃদ্ধি এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তির দুনিয়ায় দক্ষ জনশক্তি গড়ে তুলতে আমরা নেটওয়ার্ক লিমিটেডের সঙ্গে একটি সমঝোতা স্মারক (এমওইউ) করেছে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (যবিপ্রবি)।

রবিবার বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার ভবনের সম্মেলন কক্ষে যবিপ্রবির রেজিস্ট্রার প্রকৌশলী মো: আহসান হাবীব এবং আমরা নেটওয়ার্কের গ্রুপ চীফ পিপল কর্মকর্তা অজেয় রোহিতাশ্ব আল কাজী নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে সমঝোতা স্মারকে সই করেন। এ সময় যবিপ্রবির ভিসি প্রফেসর ড. মো: আনোয়ার হোসেন উপস্থিত ছিলেন।

এই সমঝোতা স্মারকের আলোকে আমরা নেটওয়ার্ক যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের ‘আমরা অ্যাসোসিয়েট প্রোগ্রাম (এএপি)’ এর আওয়াতায় চাকরির জন্য প্রশিক্ষণের ব্যবস্থা করবে। এ ছাড়া এই সমঝোতার স্মারকের মাধ্যমে প্রতিষ্ঠানটি যবিপ্রবির শিক্ষার্থীদের পেশাভিত্তিক আইটি বিষয়ক বিভিন্ন প্রশিক্ষণেরও ব্যবস্থা করবে।

সমঝোতা স্মারক অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন যবিপ্রবির প্রকৌশল ও প্রযুক্তি অনুষদের ডিন প্রফেসর ড. বিপ্লব কুমার বিশ্বাস, ফলিত বিজ্ঞান ও প্রযুক্তি অনুষদের ডিন ড. মো: ওমর ফারুক, জীববিজ্ঞান ও প্রযুক্তি অনুষদের ডিন ড. কিশোর মজুমদার, স্বাস্থ্য বিজ্ঞান অনুষদের ডিন ড. মো: জাফিরুল ইসলাম, কলা ও সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. শেখ মিজানুর রহমান, বিজ্ঞান অনুষদের ডিন ড. মো: আনিছুর রহমান।

ব্যবসায় শিক্ষা অনুষদের ডিন প্রফেসর ড. মো: জিয়াউল আমিন, অ্যাগ্রো-প্রডাক্ট প্রসেসিং টেকনোলজির চেয়ারম্যান প্রফেসর ড. মৃত্যুঞ্জয় বিশ্বাস, কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল বিভাগের চেয়ারম্যান মো: আলম হোসেন, আইসিটি সেলের সহকারী পরিচালক মো: আল-আমিন, প্রোগ্রামার শামীম রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

আমরা নেটওয়ার্কের পক্ষে উপস্থিত ছিলেন মহাব্যবস্থাপক (টেকনিক্যাল সাপোর্ট) খালেদ আহমেদ নূর, সহকারী মহাব্যবস্থাপক আব্দুল্লাহ আল মারুফ, রিজিয়নাল অপারেশন ম্যানেজার রাজীব হাসান খান, নির্বাহী (এইচআর) স্বৈতী আহসান প্রমুখ।

 


ঢাকা, ২৪ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।