খুলনা বিশ্ববিদ্যালয়ে লকার ভেঙে চুরি, ভিসির ভাতিজা গ্রেফতার


Published: 2018-06-10 00:46:58 BdST, Updated: 2018-09-19 04:12:39 BdST

খুবি লাইভ : খুলনা বিশ্ববিদ্যালয়ের (খুবি) লকার ভেঙে ৮৫ হাজার টাকা চুরি হয়েছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. মুহাম্মদ ফায়েক উজ্জামানের ভাতিজাকে গ্রেফতার করেছে পুলিশ। তার নাম সৈকত। তিনি বিশ্ববিদ্যালয়ের ল্যাব সহকারী। এর আগে গত বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ের চারুকলা বিভাগের লকার ভেঙে ৮৫ হাজার টাকা চুরি হয়। এরমধ্যে ৫০ হাজার টাকা উদ্ধার হয়েছে।

জানা গেছে, চুরির ঘটনায় শুক্রবার বিকেলে বিশ্ববিদ্যালয়ের কয়েকজন কর্মচারীকে হরিণটানা থানায় নিয়ে পুলিশ জিজ্ঞাসাবাদ করে। এ সময় সৈকত টাকা চুরির কথা স্বীকার করেন। কিন্তু সৈকত ভিসির ভাতিজা হওয়ায় প্রথমে থানায় মামলা না করে বিভাগীয়ভাবে ব্যবস্থা গ্রহণের চেষ্টা করা হয়।

খুলনা মহানগর পুলিশের মুখপাত্র এডিসি সোনালী সেন জানান, বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের করা মামলায় সৈকতকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

হরিণটানা থানার ওসি নাসিম খান জানান, চুরি যাওয়া টাকার মধ্যে ৫০ হাজার টাকা সৈকতের কাছ থেকে উদ্ধার করা হয়েছে। রাতে মামলা করার কথা থাকলেও বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ মামলা না করে বিভাগীয়ভাবে টাকা আদায় করার সিদ্ধান্ত পুলিশকে জানায়।

ঢাকা, ১০ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।