ইবির হিসাববিজ্ঞান বিভাগের নতুন সভাপতি


Published: 2018-02-19 18:52:39 BdST, Updated: 2018-06-19 08:56:35 BdST

ইবি লাইভ: ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) হিসাববিজ্ঞান ও তথ্যপদ্ধতি বিভাগের নতুন সভাপতি হিসেবে দায়িত্ব গ্রহণ করেছেন প্রফেসর ড. মো: আব্দুস শাহীদ মিয়া। সোমবার বেলা ১১টায় ব্যবসায় প্রশাসন অনুষদের ২১২ নং কক্ষে এ দায়িত্ব গ্রহণ করেন তিনি। আগামী তিন বছরের জন্য তিনি এ বিভাগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করবেন।

বিভাগের শিক্ষক প্রফেসর ড. মো: জাকির হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানটি শুরু হয়। এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শিক্ষক সমিতির সভাপতি প্রফেসর ড. মো: মিজানুর রহমান, প্রফেসর ড. মো: আবু সিনা, প্রফেসর ড. মুহাম্মদ জামাল উদ্দিন, প্রফেসর ড. মো: রুহুল আমিন ও অ্যাসিস্ট্যান্ট প্রফেসর ড. মো: আব্দুস সবুরসহ নবনিযুক্ত শিক্ষকবৃন্দ। এসময় নব নিযুক্ত সভাপতিকে ফুল দিয়ে বরণ ও বিদায়ী সভাপতি প্রফেসর ড. শেলীনা নাসরিনকে ক্রেস্ট প্রদান করা হয়।

উল্লেখ্য, নব নিযুক্ত সভাপতি প্রফেসর ড. মো: আব্দুস শাহীদ বর্তমানে শহীদ জিয়াউর রহমান হলের প্রভোস্টের দায়িত্ব পালন করছেন।

 

 

ঢাকা, ১৯ ফেব্রুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।